Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মনপুরায় প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা, আটক ১

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ৬:১৮ পিএম

ভোলার মনপুরায় ফের ধর্ষনের ঘটনা ঘটে। ৬ মাস ধরে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের আশ্বাসে তরুণীকে ধর্ষণ করে এক যুবক। সোমবার সকাল ১০টায় থানায় ধর্ষণের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা করেন ওই ধর্ষিতা তরুণী।
পরে দুপুর সাড়ে ১২ টায় সোনারচর বাড়ির পাশ থেকে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণ মামলায় আসামীকে আটক করে আদালতে প্রেরণ করে। পরে আদালত থেকে ওই যুবককে ভোলা জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা এস.আই সন্জিব কুমার পাহলান।
ধর্ষণ মামলার আটককৃত যুবক হলেন, হাজিরহাট ইউনিয়নের সোনারচর গ্রামের ১নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ কাঞ্চন মিয়ার ছেলে মোঃ রাকিব সওদাগর (২৪)। এদিকে সোমবার দুপুরে লঞ্চযোগে পুলিশ হেফাজতে ধর্ষিতা ওই তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ছয় মাস পূর্বে অভিযুক্ত আসামী যুবক রাকিব সওদাগর মাষ্টার হাট নানার বাড়িতে বেড়াতে গেলে ওই তরুণীর সাথে পরিচয় হয়। পরে সর্ম্পক প্রেমে পরিণত হয়। একপর্যায়ে রাতে রাকিব সওদাগর দেখা করতে গেলে ওই তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। বিয়ের প্রলোভনে এই ঘটনা কাউকে বলতে বারণ করে। একইভাবে রাকিব সওদাগর দীর্ঘদিন ওই তরুণীকে ধর্ষণ করে। ৩ নভেম্বর রোববার রাতে রাকিব সওদাগর একই প্রলোভনে ধর্ষণ করলে চিৎকার করলে রাকিব পালিয়ে যায়।
মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন জানান, তরুণীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা নেওয়া হয়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আসামী ধর্ষক রাকিব সওদাগরকে আটক করে আদালতে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ