Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতীয় মিডিয়ায় ভিলেন খলিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ৪:১৯ পিএম

বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ৭ উইকেটের বিশাল হারের পর ক্ষোভে ফুসছে ভারত। দেশটির মিডিয়ায় পেসার খলিল আহমেদকে বানানো হয়েছে ভিলেন। কলকাতার প্রভাবশালী বাংলা দৈনিক আনন্দবাজার পত্রিকা তাদের হেডলিইনে লিখেছে ,‘ভারতের নতুন ফিনিশার’, টুইটারে প্রবল সমালোচনা খলিলের।
টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল বাংলাদেশ। ব্যাটসম্যানদের ব্যর্থতায় ভারত তোলে ১৪৮ রান। রান তাড়া করতে নেমে বাংলাদেশকে স্বপ্ন দেখান মুশফিকুর রহিম। ১৯তম ওভারে খলিল আহমেদের হাতে বল তুলে দেন রোহিত শর্মা। তখন জেতার জন্য ১২ বলে ২২ রান দরকার বাংলাদেশের। খলিল আহমেদ সেই ওভারে ১৮ রান দেন। মুশফিকুর রহিম পর পর চারটি ডেলিভারিতে চারটি বাউন্ডারি হাঁকান। ফলে জয়ের সমীকরণ বাংলাদেশের পক্ষে সহজ হয়ে দাঁড়ায়। খলিলের এই রকম নির্বিষ বোলিং দেখার পরে দেশটির সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে।


সোশ্যাল মিডিয়ায় এক জন লিখেছেন, খলিল আহমেদের পারফরম্যান্স দেখে হতাশ। শেষের আগের ওভারে চারটি বাউন্ডারি দিয়ে বসল। খলিল আহমেদের কাছ থেকে একটাও ম্যাচ জেতানো পারফরম্যান্স দেখতে পাওয়া যায়নি। আর এক জন লিখেছেন, আমরা আরেক জন ফিনিশার পেয়ে গিয়েছি।
এক সোশ্যাল মিডিয়া ব্যবহকারী লিখেছেন, খলিল আহমেদ ১১টি টি টোয়েন্টি ম্যাচে বল করেছে। সাতটি ম্যাচে ৩৫ বা তার বেশি রান দিয়েছে। রবিবার খলিল চার ওভারে ৩৭ রান দিয়েছেন।



 

Show all comments
  • BELAL HOSSEN ৪ নভেম্বর, ২০১৯, ৪:৫৬ পিএম says : 0
    Hahahahahahahaha
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ