Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভেঙে গেল আন্দ্রে গোমেজের পা

কান্নায় ভেঙে পড়েন সন হিয়ুং মিন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ১২:৫৪ পিএম

ফুটবলে পায়ের জাদু দিয়ে নাম ছড়িয়েছিলেন আন্দ্রে গোমেজ। কিন্তু ‘ভয়ংকর’ পায়ের চোটে পড়ে ক্যারিয়ারটাই এখন ধ্বংসের মুখে পর্তুগিজ মিডফিল্ডারের। ভেঙে দুই টুকরো হয়ে গেছে গোমেজের পা। সুস্থ হয়ে ওঠলেও হয়তো বুটজোড়া আজীবনের জন্য তুলে রাখতে হতে পারে ২৬ বছর বয়সী তারকাকে।

রোববার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ঘরের মাঠ গুডিসন পার্কে টটেনহামকে আতিথেয়তা দিয়েছিল এভারটন। কিন্তু কেইবা জানতো, ম্যাচটি স্তব্ধ করে দেবে ফুটবল বিশ্বকে! ৬৩ মিনিটে ডেলে আলির গোলে এগিয়ে গিয়েছিল স্পার্সরা। এরপর সমতায় ফেরার জন্য ধারাবাহিক আক্রমণ করছিল এভারটন। তেমনই এক আক্রমণে যাওয়ার সময় সের্গে অরিয়েরের সঙ্গে ধাক্কা খান গোমেজ। পরে সন হিয়ুং মিনের পায়ের সঙ্গে গিয়ে লাগে গোমেজের পা।
সন ব্যথা পেয়ে ওঠে দাঁড়াতে পারলেও গোমেজ আর ওঠে দাঁড়াতে পারেননি। কিছুক্ষণ পর দেখা যায় দু’টুকরো হয়ে গেছে পর্তুগিজ মিডফিল্ডারের পা। এমন দৃশ্য দেখে সতীর্থরা তো বটে কান্নায় ভেঙে পড়েন সন মিনও। উল্টে যাওয়া পা ধরে ব্যথায় চিৎকার করতে থাকেন গোমেজ। পরে স্ট্রেচারে করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।
এই ঘটনার পর কোরিয়ান ফরোয়ার্ড সনকে অবশ্য ৭৯ মিনিটে লাল কার্ডকে দেখিয়ে বের করে দেন রেফারি মার্টিন অ্যাটকিনসন। ১০ জনের দল হয়ে পড়া টটেনহামের বিপক্ষে যোগ করা সপ্তম মিনিটে তোসুনের গোলে সমতায় ফেরে এভারটন।
২০১৬-১৯ মৌসুম পযর্ন্ত বার্সেলোনায় ছিলেন গোমেজ। তারমধ্যে ২০১৮-১৯ তিনি ধারে যোগ দেন এভারটনে। চলতি মৌসুমে গুডিসন পার্কে থাকার পাকাপোক্ত চুক্তি করেছিলেন তিনি। পর্তুগালের জার্সিতে ২৯ ম্যাচও খেলেছেন গোমেজ। পর্তুগিজদের অন্যতম সম্ভাবনাময় তারকা ছিলেন তিনি।



 

Show all comments
  • Lonnie ১৬ জুন, ২০২২, ২:০৯ এএম says : 0
    Hi to all, the contents present at this web site are in fact amazing for people experience, well, keep up the good work fellows. Essay writer site Essay writing
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ