Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবক্ষয় দূর করে রাজনীতিতে গুণগত পরিবর্তন আনবে হবে: জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৪:২৮ পিএম

‘অবক্ষয় দূর করে রাজনীতিতে গুণগত পরিবর্তন আনবে হবে। গণমানুষের আস্থা অর্জন করেই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করবো আমরা। প্রমাণ হবে জাতীয় পার্টিই গণমানুষের স্বার্থ সংরক্ষণে রাজনীতি করছে। তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বানও জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এসব কথা বলেছেন।
আজ রবিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কর্তৃক সাংগঠনিক রিপোর্ট প্রদান উপলক্ষে এক সভায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম দফতর এম.এ. রাজ্জাক খান, স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব বেলাল হোসেন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতা খন্দকার মনিরুজ্জামান টিটু, গোলাম মোস্তফা, আবু সাঈদ স্বপন, সুমন আশরাফ, হুমায়ন খান, এটিএম মমতাজুল করিম, লোকমান ভূঁইয়া রাজু, সৈয়দ মনিরুজ্জামান খান, মিজানুর রহমান, আবুল হাসনাত আজাদ, আহাদ খন্দকার বাইবেল, আব্দুস সালাম লিটন, এস.এম. ইকবাল আহমেদ, শেখ মাহমুদুল আনোয়ার, গরিবুল্লাহ সেলিম, হাদিস হুসাইন, মঞ্জুর মোর্শেদ ভূঁইয়া, ওহিদুর রহমান, ইদি আমিন এ্যাপোলো, আবু ইউসুফ, আরশাদ খন্দকার কাউসার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিএম কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ