Inqilab Logo

বৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ আশ্বিন ১৪৩০, ১২ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগের সঙ্গে আমাদের আর কোনো সম্পর্ক নেই

সাংবাদিকদের জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি বলেছেন, জনগণের প্রতি দায়িত্ববোধ থেকেই জাতীয় পার্টি জনস্বার্থ বিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছে। এখন থেকে আওয়ামী লীগের সঙ্গে আমাদের আর কোনও সম্পর্ক নেই। আগামী নির্বাচনে আমরা এককভাবে অংশগ্রহণ করবো। গতকাল মঙ্গলবার নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

জি এম কাদের বলেন, আওয়ামী লীগ সরকারের অন্যায়ের বিরুদ্ধে জাতীয় পার্টি রাজপথে প্রতিবাদ করছে বলেই আমাদের দলের বিরুদ্ধে সরকার মিথ্যাচার করছে। সরকারের কাছ থেকে কোনও সুবিধা পাওয়ার জন্য নয় বরং তারা অন্যায় করেছে বলেই বিরোধিতা করা হচ্ছে। সরকার জনগণের আস্থা হারিয়েছে।

জাপা চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টি গণমানুষের সংগঠন। আমরা সবসময় জনগণের কল্যাণে কাজ করি। তাই জনস্বার্থেই সব ধরনের অন্যায় অপকর্মের বিরুদ্ধে সোচ্চার। সরকার ভালো কাজ করলে আমরা সহযোগিতা করেছি। খারাপ করায় তার প্রতিবাদও জানাই। এতে মনঃক্ষুণ্ণ হয়ে মিথ্যে অপপ্রচার চালালে তার উপযুক্ত জবাব দেওয়া হবে।

জাপা চেয়ারম্যান বলেন, সরকার দুর্নীতিতে এতটাই নিমজ্জিত যে সামান্য সমালোচনাও সহ্য করতে পারে না। সত্য আড়াল করতে তারা মিথ্যাচারে মেতে উঠেছে। তাই তাদের সঙ্গে আমরা আর নেই। আগামী জাতীয় নির্বাচনে সারা দেশে জাতীয় পার্টি এককভাবে প্রার্থী দেবে। ইনশাআল্লাহ আমাদের নেতৃত্বেই সরকার গঠিত হবে। এ লক্ষ্যে ইতিমধ্যেই আন্দোলনের রূপরেখা তৈরি করা হয়েছে।

জাতীয় ছাত্র সমাজের রংপুর মহানগর কমিটির ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিতে জি এম কাদের আকাশপথে ঢাকা থেকে সৈয়দপুরে আসেন। এ সময় তার সঙ্গে ছিলেন- পার্টির মহাসচিব মুজিবুল হক চন্নু ,জাপার কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সংসদ সদস্য শামীম হায়দার পাটোয়ারী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিকদের জিএম কাদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ