Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ছুরিকাঘাতে জ্যামাইকার নারী ফুটবলারের মৃত্যু

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ১:৫৫ এএম

জ্যামাইকার জাতীয় ফুটবল দলের মিডফিল্ডার তারানিয়া ক্লার্ক আততায়ীর ছুরিকাঘাতে নিহত হয়েছেন। ২০ বছর বয়সী এই তরুণী জ্যামাইকার রাজধানী কিংস্টনে বৃহস্পতিবার (৩১ অক্টোবর) হামলার শিকার হন।

পুলিশ সূত্রে সংবাদমাধ্যম বলেছে- বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মোবাইল ফোনে এক নারীর সঙ্গে ঝগড়ার সময় হামলার শিকার হলে প্রাণ হারান তারানিয়া। হাসপাতালে নেওয়া হলেও তার আগেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তারানিয়া ক্লার্ক। এ ঘটনায় এক নারীকে আটকও করা হয়েছে।
জ্যামাইকার নারী লিগে ওয়াটার হাউজ ক্লাবের হয়ে খেলতেন তারানিয়া। গত সেপ্টেম্বরে কিউবার বিপক্ষে জ্যামাইকার ১২-১ গোলের জয়ের ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ফুটবলে পা রাখেন তিনি।
তারানিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে জ্যামাইকান ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট মাইকেল রিকার্টস বলেন, 'আমি গভীরভাবে শোকাহত। এত কম বয়সে একজন তরুণ নারী ফুটবলারের চলে যাওয়াটা সত্যি শোকের। আমি তার পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা জানাই।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ