Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রবার্টসন-মানের গোলে লিভারপুলের নাটকীয় জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ১:২৩ এএম | আপডেট : ১:২৫ এএম, ৩ নভেম্বর, ২০১৯

হারের শঙ্কা থাকার পরও শেষ সময়ে অ্যান্ডি রবার্টসন ও সাদিও মানের গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে ইয়ুর্গেন ক্লপের দল। বার্মিংহ্যামের ভিলা পার্কে শনিবার রাতে অ্যাস্টন ভিলাকে ২-১ গোলে হারিয়েছে ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা। প্রিমিয়ার লিগে এ নিয়ে টানা ২৮ ম্যাচ অপরাজিত রইল ‘অল রেড’ খ্যাত দলটি।
ম্যাচের ৮৭তম মিনিটে গোল করে স্কোরলাইনে সমতা আনেন রবার্টসন। যোগ করা সময়ের শেষ দিকে জয় নিশ্চিত করেন মানে। প্রথমার্ধে এগিয়ে যাওয়া অ্যাস্টন ভিলার জন্য যা ছিল চরম হতাশার।
ম্যাচের ২১তম মিনিটে স্বাগতিকদের উল্লাসের উপলক্ষ এনে দেন মিশরীয় মিডফিল্ডার মোহামদ হাসান। প্রথমার্ধ অ্যাস্টন এগিয়ে থেকে শেষ করলেও দ্বিতীয়ার্ধে বাড়ে আক্রমণের ধার বাড়ায় লিভারপুল। ৪৭তম মিনিটে গিলবার্টের ক্রস ডি-বক্সের মাঝে পেয়ে ক্রসবারের উপর দিয়ে উড়িয়ে মারেন ফিরমিনো। ৫৯তম মিনিটে মানের হেড দারুণভাবে রুখে দেন গোলরক্ষক। এরপর ৮৭তম মিনিটে রবার্টসন ও যোগ করা সময়ে মানের গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল। ১১ ম্যাচে ১০ জয় ও এক ড্রয়ে ৩১ পয়েন্ট লিভারপুলের। আট জয় ও দুই হারে সিটির পয়েন্ট ২৫।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ