Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পিছিয়ে পড়েও স্বস্তির জয় সিটির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ১:১৩ এএম

পিছিয়ে পড়েও সার্জিও অ্যাগুয়েরো ও কাইল ওয়াকারের গোলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে সাউদহ্যাম্পটনের বিপক্ষে ২-১ গোলে জিতেছে সিটি।
ম্যাচের ১৩ মিনিটেই জেমস ওয়ার্ড-প্রোউসের গোলে এগিয়ে যায় অতিথিরা। দ্বিতীয়ার্ধের ৭০তম মিনিটে কাঙ্খিত গোলের দেখা পায় সিটি। কেভিন ডে ব্রুইনে থেকে পাওয়া বল বাইলাইন থেকে কাইল ওয়াকার ক্রস বাড়ান অ্যাগুয়েরোকে। নিখুঁত শটে চলতি লিগে নিজের নবম গোলটি করেন ৩১ বছর বয়সী এই ফরোয়ার্ড।
আট মিনিট পর রাহিম স্টার্লিংয়ের বাড়ানো বলে সিলভার শট ফেরান গোলরক্ষক। একটু পর ডে ব্রুইনে ও আগুয়েরোর প্রচেষ্টাও পারেনি সিটিকে এগিয়ে নিতে। ৮৬তম মিনিটে এগিয়ে যায় সিটি। আনহেলিনো তেসেন্দের ক্রসে ওয়াকার স্লাইড করে জাল খুঁজে নেন। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে জেসুস ব্যবধান বাড়াতে না পারলেও জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গুয়ার্দিওলার দল।
১১ ম্যাচে ৮ জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ