Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিএসজির লজ্জা ম্যানউইউ’র-ও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

লিগ ওয়ানে টানা চার জয়ের পর হারের তিক্ত স্বাদ পেল পিএসজি। পয়েন্ট টেবিলের নিচের দিকের দল দিজোর বিপক্ষে এগিয়ে গিয়েও হেরে বসেছে গতবারের চ্যাম্পিয়নরা। প্রতিপক্ষের মাঠে লিগের ম্যাচটি ২-১ গোলে হেরেছে টমাস টুখেলের দল। লিগ ওয়ানে পরশু ম্যাচে কিলিয়ান এমবাপের গোলে শুরুর দিকে এগিয়ে যাওয়ার পর বিরতির ঠিক আগে ও দ্বিতীয়ার্ধের শুরুতে গোল হজম করে পিএসজি। লিগে এই নিয়ে তিন মাচ হারল গতবারের চ্যাম্পিয়নরা। ১২ ম্যাচে ৯ জয়ে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ৮ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা নঁনে। তৃতীয় জয় পাওয়া দিজো ১২ পয়েন্ট নিয়ে আছে ১৮ নম্বরে।
এদিকে গতকাল সন্ধ্যায় প্রিমিয়ার লিগে আবারও প্রতিপক্ষের মাঠে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রতিপক্ষের মাঠে আগের ম্যাচে জিতে এবার বোর্নমাউথের মাঠে ১-০ গোলে হেরেছে ওলে গুনার সুলশারের দল। চলতি লিগে এ নিয়ে চতুর্থ হারের দেখা পেল ইউনাইটেড। এগারো রাউন্ড শেষে তাদের জয় মাত্র তিনটি। গত রাউন্ডে নরিচ সিটিকে হারিয়ে চলতি মৌসুমে অ্যাওয়ে ম্যাচে প্রথম জয়ের দেখা পেয়েছিল ওল্ড ট্র্যাফোর্ডের দলটি। ১১ ম্যাচে ইউনাইটেডের সংপ্রহ ১৩ পয়েন্ট। লিগের পয়েন্ট টেবিলে তাদের অবস্থান অষ্টম। শীর্ষে থাকা দল লিভারপুলের পয়েন্ট ২৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ