Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুলি-মদ-ইয়াবাসহ বিসিবির পরিচালকের গাড়ি জব্দ, গ্রেফতার চালক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৮:৫৯ পিএম

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শওকত আজিজ রাসেলের একটি গাড়ি থেকে গুলি, বিদেশি মদ ও ইয়াবা বড়িসহ তাঁর গাড়িচালক সুমনকে গ্রেপ্তার করার দাবি করেছে পুলিশ। আজ শনিবার বিকেলে পুলিশ সুপার হারুন অর রশিদ নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এ ঘটনায় বিসিবি পরিচালকের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আলাদা দুটি মামলা হয়েছে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গতকাল শুক্রবার রাতে পুলিশ সুপারকে ঢাকার বাসায় নামিয়ে দিয়ে দেহরক্ষী নাজমুল রাজধানী ঢাকা থেকে নারায়ণগঞ্জ ফিরছিলেন। পথে মগবাজার ফ্লাইওভারে যানজটে পড়েন। সেখানে গাড়ির হর্ন বাজালে সামনের গাড়ি থেকে একজন নেমে এসে নাজমুলের গাড়ির কাঁচে জোরে আঘাত করতে থাকেন। জানালার কাঁচ নামালে নাজমুলের মাথায় পিস্তল ঠেকিয়ে নিজের পরিচয় দেয় ‘আমি পারটেক্স রাসেল’। তারপর নাজমুল পুলিশ সদস্য বুঝতে পেরে তাঁকে ছেড়ে দেয়। বিষয়টি পুলিশ সুপারকে জানানো হলে তাঁর নির্দেশে রাসেলের পিছু নেয় পুলিশ। নারায়ণগঞ্জের শিমরাইল এলাকায় রাত সাড়ে ৩টার দিকে রাসেলের গাড়ি আটকায় পুলিশ। এ সময় গাড়ি থেকে গুলি, বিদেশি মদ ও ইয়াবা বড়িসহ তাঁর গাড়িচালক সুমনকে গ্রেপ্তার করা হয়। গাড়িতে তখন রাসেল ছিল না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ