Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোর্নমাউথের মাঠে ম্যানইউর হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৮:৪৭ পিএম

প্রিমিয়ার লিগে আবারও প্রতিপক্ষের মাঠে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রতিপক্ষের মাঠে আগের ম্যাচে জিতে এবার বোর্নমাউথের মাঠে হেরেছে উলে গুনার সুলশারের দল। আজ শনিবার সন্ধ্যায় ম্যাচটি ১-০ গোলে জেতে বোর্নমাউথ। চলতি লিগে এ নিয়ে চতুর্থ হারের দেখা পেল ইউনাইটেড। এগারো রাউন্ড শেষে তাদের জয় মাত্র তিনটি। গত রাউন্ডে নরিচ সিটিকে হারিয়ে চলতি মৌসুমে অ্যাওয়ে ম্যাচে প্রথম জয়ের দেখা পেয়েছিল ওল্ড ট্র্যাফোর্ডের দলটি।
ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারত ইউনাইটেড। ডান প্রান্তে দিয়ে ড্যানিয়েল জেমসের বাড়ানো বলে পা ছোঁয়াতে পারেননি আন্দ্রেয়াস পেরেইরা। বৃষ্টিতে ভারি হয়ে যাওয়া মাঠে শরীরের ভারসাম্য রাখতে না পারায় ভুগেছেন দুই দলের ফুটবলাররাই। প্রথমার্ধের শেষ মিনিটে জসুয়া কিংয়ের দুর্দান্ত গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। অ্যাডাম স্মিথের ক্রসে বল বুক দিয়ে নামিয়ে প্রথম ছোঁয়ায় মার্কার অ্যারন ওয়ান-বিসাকাকে ছিটকে দিয়ে দ্বিতীয় ছোঁয়ায় দারুণ ভলিতে লক্ষ্য খুঁজে নেন নরওয়ের ফরোয়ার্ড।
৬২তম মিনিটে দাভিদ দে হেয়ার দৃঢ়তায় ব্যবধান দ্বিগুণ করতে পারেনি বোর্নমাউথ। ১৩ মিনিট পর কর্নারের বিনিময়ে আবারও দলকে রক্ষা করেন স্প্যানিশ গোলরক্ষক। শেষ দিকে প্রতিপক্ষের রক্ষণে দারুণ চাপ তৈরি করে মরিয়া ইউনাইটেড। ৮২তম মিনিটে বদলি ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউডের ভলি কাছের পোস্টে লেগে ফিরলে সমতায় ফেরার সুযোগ হাতছাড়া হয় তাদের। ১১ ম্যাচে ইউনাইটেডের সংপ্রহ ১৩ পয়েন্ট। লিগের পয়েন্ট টেবিলে তাদের অবস্থান অষ্টম। শীর্ষে থাকা দল লিভারপুলের পয়েন্ট ২৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ