Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

‘সাকিব নেই নিশ্চিত করেই টিম কম্বিনেশনে বড় সমস্যা হবে’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৭:২১ পিএম

ভারতের বিপক্ষে সিরিজে নেই দলের মূল দুই প্রাণভোমরা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। এই দুই ক্রিকেটারের অনুপস্থিতিতে দলে সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ ও মুশফিকুর রহিমই বলতে গেলে প্রধান ভরসার কেন্দ্রবিন্দু। তবে দলের অধিনায়ক জানিয়েছেন, তিনি সাকিবকে মিস করছেন এবং বিশ্বসেরা অলরাউন্ডারের না থাকায় কম্বিনেশনেও সমস্যা হবে।
আইসিসির নিষেদ্ধাজ্ঞা আলো কেড়ে নিয়েছে বাংলাদেশের ড্রেসিংরুমের। নেই সাকিব। অন্যদিকে সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতে ছুটি নিয়েছেন তামিম। টি-টোয়েন্টি আরও আগেই অবসর নেয়ায় মাশরাফি মুর্তজাও নেই দলে। পঞ্চপা-বের মধ্যে তিনজনেই নেই। ভারতের মতো গুরুত্বপূর্ণ সিরিজে দলের এ অভাব ভোগাবে বাংলাদেশকে।
সাকিবকে যে প্রচন্ড পরিমাণে মিস করছেন এবং তার অনুপস্থিতিতে কম্বিনেশনেও পড়েবে ঘাটতি তা অকপটেই স্বীকার করলেন টাইগার অধিনায়ক, ‘সাকিবকে মিস করছেন সবাই। আজ ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতেও অনেক দিনের সতীর্থের কথা মনে রেখেই নামবেন। সাকিবকেই অনুপ্রেরণার উৎস বলছেন রিয়াদ। তবে সাকিব নেই নিশ্চিত করেই টিম কম্বিনেশনে বড় সমস্যা হবে। কারণ তিনিই যে ছিলেন দলের প্রাণভোমরা। এটা ভাল করেই জানেন মাহমুদউল্লাহ। এর আগে ইনজুরিতে সাকিব দলের বাইরে যাওয়ার পর পরিস্থিতি সামাল দিতে বেশ বেগও পেতে হয়েছে!’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ