Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অনুশীলনের চোটে মাঠ ছাড়লেন রোহিত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ৭:০০ পিএম

বায়ুদূষণ নিয়ে ভারতে উদ্বেগজনক পরিস্থিতির মধ্যেই ভারতীয় শিবিরে চিন্তা বাড়াল অধিনায়ক রোহিত শর্মার চোট। রোববার সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে আজ নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুশীলনে চোট পেয়ে মাঠ ছাড়লেন হিটম্যান।

স্বাভাবিকভাবেই এদিনের ঘটনায় সামান্য হলেও উদ্বিগ্ন ভারতীয় টিম ম্যানেজমেন্ট। তবে চোট বিশেষ গুরুতর নয়। যেহেতু দলের ব্যাটিং শক্তি অনেকটাই রোহিত শর্মাকে কেন্দ্র করে আবর্তিত, তাই সতর্কতা অবলম্বন করেই মাঠ ছেড়েছেন। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, এদিন দলের অস্থায়ী অধিনায়ক রহিত শর্মাকে এদিন নেটে থ্রো-ডাউন প্র্যাকটিস করাচ্ছিলেন ব্যাটিং কোচ বিক্রম রাঠোর। সঙ্গে ছিলেন শ্রীলঙ্কার থ্রো-ডাউন বিশেষজ্ঞ সেনেভিরাত্নে। হঠাৎই লাফিয়ে ওঠা একটি বল রোহিতের ঊরুতে আঘাত করে। ঘটনার পর প্র্যাকটিস চলাকালীনই মাঠ ছাড়েন রোহিত। এরপর আর এদিনের জন্য অনুশীলনে ফেরেননি ৩২ বছর বয়সী মুম্বইকার ব্যাটসম্যান। তবে রোহিতের চোট কতটা গুরুতর, সেবিষয়ে ভারতীয় দলের তরফ থেকে এখনও কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি। তাই মনে করা হচ্ছে এদিনের মতো অনুশীলনে না ফিরলেও রোহিতের চোট নিয়ে চিন্তার বিশেষ কিছুই নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ