Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুণগত মানের কাজ চাই -লাকসামে এলজিআরডি মন্ত্রী

লাকসাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ৯:৩৩ পিএম

‘সড়ক-মহাসড়কসহ সকল উন্নয়ন কর্মকান্ডে গুণগত মানের কাজ চাই। সরকারি কর্মকর্তা থেকে শুরু করে ঠিকাদার কেউ দায়িত্বে অবহেলা করতে পারবেন না। এখন উন্নয়ন কাজে কাউকে চাঁদা দিতে হয় না। যথাযত মানের কাজ না করলে বিল আটকে যাবে। কেউ দুর্নীতিতে জড়াবেন না; জড়ালে কাউকে ছেড়ে দেয়া হবে না।’

বৃহস্পতিবার সন্ধ্যায় লাকসাম পৌরসভার অর্থায়নে কয়েকটি বিদ্যালয়ে নারী অভিভাবকদের জন্য নির্মিত অপেক্ষাগার, প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে নোয়াখালী রেলগেইট হতে ছিলনিয়া ব্রীজ পর্যন্ত লাকসাম বাজারের প্রধান সড়ক রিজিভ পেভমেন্ট ও ফ্লেক্সিবল পেভমেন্ট কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এ কথাগুলো বলেন।

মন্ত্রী আরো বলেন, রাজনীতি করতে হলে দলীয় নেতা-কর্মীদের সকল প্রকার অপরাধ কর্মকান্ড থেকে বিরত থাকতে হবে। চাঁদাবাজি, টেন্ডারবাজি, দরবার-কারবারের নামে মানুষকে হয়রানি সহ্য করা হবে না। মন্ত্রী তাজুল ইসলাম বলেন, লাকসাম পৌরসভাকে স্মার্ট সিটি, ডাকাতিয়া নদী খনন, স্বাস্থ্য সেবার উন্নয়ন, ডাকাতিয়া নদীর উপর দৃষ্টিনন্দন ব্রীজ নির্মাণ, পৌরসভায় সুপেয় পানি সরবরাহ এবং আধুনিক কমিউনিটি সেন্টার নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। নওয়াব ফয়জুন্নেছা সরকারি কলেজের উন্নয়নে শতকোটি টাকার প্রকল্প হাতে নেয়া হয়েছে।

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. ইউনুস ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, কুমিল্লা সড়ক বিভাগের (সওজ) নির্বাহী প্রকৌশলী ড. মোহাম্মদ আহাদ উল্লাহ, নওয়াব ফয়জুন্নেছা সরকারি কলেজের অধ্যক্ষ বাবুল চন্দ্র শীল, উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম, লাকসাম বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তাবারক উল্যাহ কায়েস। এ সময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদ সদস্য এড. আবু তাহের, এড. তানজিনা আক্তার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, লাকসাম পৌরসভার প্যানেল মেয়র-১ বাহার উদ্দিন, প্যানেল মেয়র-২ আবদুল আলিম দিদার, লাকসাম বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির কামাল, ব্যবসায়ী নেতা বিল্লাল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলজিআরডি মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ