Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহের কালীগঞ্জে ৩ ভুয়া গোয়েন্দা পুলিশ আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ৪:১৮ পিএম

ঝিনাইদহের বিষয়খালী এলাকা থেকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে চাদাবাজির সময় তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ৩ টার দিকে কালীগঞ্জ থানার পুলিশ তাদের আটক করে।
আটককৃতরা হল, কালীগঞ্জ উপজেলার কালীবাড়ী পাড়ার আবুল হোসেনের ছেলে তৈয়বুর রহমান (৪৮), আলাইপুর মাঝপাড়া গ্রামের জয়নুদ্দিন (৪৫) এবং পাইকপাড়া গ্রামের রকিব মিয়ার ছেলে মিল্টন হোসেন (৩৬)।
ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস জানান, বুধবার দুপুরে ভ্যানে মালামাল লোড করে চালক প্রদীপ দাস কালীগঞ্জ শহর থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। পথিমধ্যে আড়মুখ নামক স্থানে কয়েকজন ব্যক্তি ভ্যানের গতিরোধ করে। এসময় তারা নিজেদের গোয়েন্দা পুলিশ বলে পরিচয় দেয়। ভ্যানে ফেনসিডিল রয়েছে বলে প্রদীপ দাসকে মেরে ভ্যানের মালামাল নিয়ে পালিয়ে যায়। বিকালে আহত প্রদীপ দাস কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
তার অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে বিষয়খালী বাজার এলাকা থেকে তৈয়বুর রহমান, জয়নুদ্দিন ও মিল্টন হোসেনকে আটক করা হয়। এ ঘটনার সাথে আরো দুই থেকে তিন জন জড়িত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।
খোয়া যাওয়া মালামালগুলো উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক আটক

২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ