Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিরোজপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ , ধর্ষক গ্রেপ্তার

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ৩:৫৭ পিএম

পিরোজপুরের ভান্ডারিয়ায় ৭ম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভূক্তভোগি স্কুল ছাত্রীর মা বাদি হয়ে বৃহস্পতিবার ভা-ারিয়া থানায় মামলা দায়ের করলে পুলিশ এ ঘটনায় ক্ত বাঁধন বসু কে তার বাড়ী থেকে গ্রেপ্তার করে বলে জানান ভা-ারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান।
গ্রেপ্তারকৃত বাঁধন বসু (১৭) ভান্ডারারিয়া উপজেলার উত্তর ভিটাবাড়ীয়া গ্রামের গৌতম বসুর ছেলে।
ভা-ারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, গত ১৪ সেপ্টেম্বর ভা-ারিয়ার ভিটাবাড়িয়া গ্রামের সপ্তম শ্রেণী পড়–য়া স্কুলছাত্রীর মা মেয়েটিকে বৃদ্ধ দাদুর কাছে বাড়িতে রেখে চিকিৎসার জন্য বরিশাল যান। রাতে একই গ্রামের স্কুলছাত্র বাঁধন কৌশলে মেয়েটির শয়ন কক্ষে প্রবেশ করে জোরপূর্বক মেয়েটিকে ধর্ষণ করে। পরদিন মেয়েটির মা বাড়িতে আসলে এ ঘটনা মেয়েটি তাকে জানায়। পরে লোকলজ্জার ভয়ে স্কুল ছাত্রীর পরিবার বিষয়টি চেপে যান।
সম্প্রতি বিষয়টি গ্রামে জানাজানি হলে ভূক্তভোগি স্কুলছাত্রীর মা বাদি হয়ে ঘটনার দেড় মাস পর বৃহস্পতিবার ভা-ারিয়া থানায় মামলা দায়ের করেন।
ওসি মাকসুদুর রহমান আরো জানান, এ ঘটনায় ভূক্তভোগি স্কুলছাত্রীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত স্কুলছাত্রকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ