Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমিরাতের সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রকৌশলী নিহত

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

আরব আমিরাতের ফুজাইরায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক প্রকৌশলী নিহত হয়েছেন। তার নাম আবদুল জব্বার (৩৫)। বাবার নাম মোহাম্মদ আলী। বাড়ি টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার বানিয়াফৈর গ্রামে।
জানা গেছে, গত রোববার আরব আমিরাতের স্থানীয় সময় সকাল ৯টায় নিজে গাড়ি চালিয়ে তার কর্মস্থলে যাওয়ার পথে রাস্তার পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটির সাথে প্রচন্ড ধাক্কা লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার লাশ ফুজাইরার দিব্বা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত প্রকৌশলী আবদুল জব্বার ৯ বছর আগে আরব আমিরাতে আসেন এবং ফুজাইরার একটি কোম্পানিতে কর্মরত ছিলেন।
প্রসঙ্গত উল্লেখ্য, আবদুল জব্বার পরিবার-পরিজন নিয়ে ফুজাইরার দিব্বায় বসবাস করে আসছিলেন। তার এক মাস বয়সের একটি ছেলে সন্তান রয়েছে। বেশ কিছুদিন ধরে ছেলের অসুস্থতায় মানসিকভাবে দুশ্চিন্তায় ছিলেন বলে জানা গেছে। আরব আমিরাতের সকল আইনি প্রক্রিয়া শেষে তার লাশ দেশে পাঠানো হবে বলে জানিয়েছে দুবাই বাংলাদেশ কনস্যুলেট। নিহত আবদুল জব্বার ঢাকা ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির ২২তম ব্যাচের সিভিল ইঞ্জিয়ার ছিলেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ