Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেষ চারে সেই কেরালা

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ৯:৫৩ পিএম

শেখ কামাল ক্লাব কাপ টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে ভারতের গোকুলাম কেরালা এফসি। গ্রুপ পর্বের শেষ ম্যাচে তারা নিজ দেশের চেন্নাই এফসিকে ২-০ গোলে হারিয়ে শেষ চার নিশ্চিত করেছে। দুই জয় ও এক ড্র করে পেয়েছে সাত পয়েন্ট। ম্যাচের প্রথমার্ধে গোল দু’টি হয়। গোল করেন লাল রোমাইয়া এবং হেনরি কিসেক্কা। ম্যান অব ম্যাচ হয়েছেন বিজয়ী দলের গার্সিয়া।

অথচ ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন কেরালার দলটির নামই ছিলো না টুর্নামেন্টে। ঢাকা আবাহনী শেষ মুহুর্তে নাম প্রত্যাহার করে নেয়ায় আয়োজকরা এই দলকে অন্তর্ভূক্ত করেন। একারণে ম্যাচের ফিকশ্চারেও আনতে হয়েছিল পরিবর্তন। এরপর দলটি চট্টগ্রাম পৌঁছার পর কোন বিশ্রামের সুযোগ পায়নি। একদিন পরই মাঠে নামতে হয়। আর নেমেই বাংলাদেশের প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসকে হারিয়ে উঠে আসে আলোচনার কেন্দ্রবিন্দুতে। দ্বিতীয় ম্যাচে তারা গোলশূন্য ড্র করে মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসির সঙ্গে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ