Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা ক্ষমতায় থেকেও শান্তিতে নাই-কাদের সিদ্দিকী

সংসদ নির্বাচনোত্তর আলোচনা সভা

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ৭:৪১ পিএম

কৃষক শ্রমিক জনতা লীগ প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন,শেখ হাসিনা ক্ষমতায় থেকেও শান্তিতে নাই। শেখ হাসিনা দেশটাকে নষ্ট করে দিয়েছে। তিনি বিএনপি,আমার দেশের প্রধানমন্ত্রী-এ দায়িত্ববোধটাও নাই। শেখ হাসিনা ইতিহাস ভুলে গেছে বর্তমান নিয়ে ব্যস্ত,কেউ যেন কাউকে সম্মান না করে এটি প্রতিষ্ঠিত করেছেন। কোরআনে আছে কু-আলেম ও কু-শাসকদের সর্বপ্রথম দোযখে নিক্ষেপ করা হবে। তিনি বলেন,১০/২০হাজার কোটি টাকা লুটপাট হচ্ছে,আর দু’ কোটি টাকা বেড়ে  আট কোটি টাকা হয়েছে,ফালতু মামলায় বেগম খালেদা জিয়াকে শেখ হাসিনা জেলে আটকে রেখেছে। শুক্রবার বিকালে সখিপুর কাদের সিদ্দিকীর দীপ কুঁড়ি কুশি কুটিরে জাতীয় সংসদ নির্বাচনোত্তর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস ছবুর এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,কৃষক শ্রমিক জনতা লীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক,সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার,টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি এ্যাড.রফিকুল ইসলাম,সম্পাদক কিসলু ,দুলাল হোসেন,আবু জাহিদ রিপন,অধ্যাপক নাজমুল হাসান,শহিদুর ইসলাম,লিটন সিকদার,নাহিদ তালুকদার প্রমুখ। জনাব কাদের সিদ্দিকী আরো বলেন,আমি(কাদের) একমাত্র আল্লাহ ছাড়া কারো গোলামী করি না। এদেশে আ.লীগ ও বিএনপি একই সমান। দু’টি দলই দেশের মানুষের সম্মান নষ্ট করেছে এবং উন্নয়ন বাধাগ্রস্ত করেছে।কেউ যদি আমাকে জিজ্ঞেস করে প্রধান মন্ত্রী কে হবে হাসিনা নাকি তারেক রহমান-আমি কাউকে প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চাই না। তিনি বলেন,ড.কামালের নেতৃত্বে ঐক্যফ্রন্টে গিয়েছিলাম, তারেক রহমানের সাথে কথা বলার সময় আমাকে আংকেল বলে সে বলেছিল ২/৩হাজার টাকা থাকলে নির্বাচন কিছু না।



 

Show all comments
  • Jahirul Karim ২৫ অক্টোবর, ২০১৯, ৯:৫৪ পিএম says : 1
    বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী
    Total Reply(0) Reply
  • llp ২৫ অক্টোবর, ২০১৯, ১১:৩৮ পিএম says : 0
    How many books have you read in your entire life to lecture a nation? You stupid you don't feel shame when people call you beer? You only killed defenseless people in 1971.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের সিদ্দিকী

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ