Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়কে গেলো ৪ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

 আড়াইহাজারে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ২০ জন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। সাতক্ষীরার শ্যামনগরে বিআরটিসি বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়লে কমপক্ষে ১০ জন আহত হন। অন্যদিকে বিরলে নিয়ন্ত্রণণ হারিয়ে ভটভটি উল্টে খাদে পড়ে ঘটনাস্থলেই চালক মারা গেছে। আমাদের সংবাদাতাদের পাঠানো তথ্যে প্রতিবেদন :
আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা জানান : নিহতরা হলো, আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকার মৃত তোতা মিয়ার ছেলে নূরে আলম (৩০) ও ঝিনাইদহ কালীগঞ্জ এলাকার মৃত হায়দার আলীর ছেলে শহিদুল হক (৫৫)। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি। তাৎক্ষনিক আহতদের নাম ও পরিচয় পাওয়া যায়নি। নিহত নুরে আলম রিকশা চালক ও শহিদুল স্থানীয় একটি মিষ্টি দোকানের কর্মচারী।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, ঢাকা থেকে নরসিংদীগামী মেঘলায় পরিবহনের একটি যাত্রীবাহী বাস পুরিন্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পশ্চিম পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ২ যাত্রী নিহত হয় আর অন্তত ২০ জন নারী পুরুষ আহত। হাসপাতালের নেওয়ার পর আরো ১ জন মারা যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাঁচরুখী ও মাধবদীর বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। তবে নিহতের সংখ্যা বাড়তে পারে বলে জানা গেছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে নেওয়ার পর আরো একজন মারা গেছে। ২ জনের পরিচয় পাওয়া গেলে হাসপাতালে মারা যাওয়ার ব্যাক্তির পরিচায় পাওয়া যায়নি। শুনেছি তার বাড়ী রুপগঞ্জ এলাকায়। এই ঘটনা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান : বৃহস্পতিবার সকালে শ্যামনগরের মুনছুর সরদারের গ্যারেজের পাশে ফুলতলা নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়লে কমপক্ষে ১০ জন আহত হন।

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান : দিনাজপুরের বিরলে নিয়ন্ত্রণন হারিয়ে ভটভটি উল্টে খাদে পড়ে ঘটনাস্থলেই এক চালক মারা গেছে। সে দিনাজপুর সদর উপজেলার মাসিমপুর (মোল্লাপাড়া) গ্রামের মৃত হাসেন আলীর পুত্র মিলন হোসেন (৩৫)। থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।
জানাগেছে, গত বুধবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ৮ নং ধর্মপুর ইউপির কালিয়াগঞ্জ বাজারে মালামাল নামিয়ে দিয়ে ইঞ্জিন চালিত ভটভটি নিয়ে ফেরত আসছিল চালক মিলন হোসেন। ভটভটি টি কালিয়াগঞ্জ-বিরল সড়কের ১০ নং রাণীপুকুর ইউপি’র জগতপুর (বটতলা) নামক স্থানে পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে ভটভটি টি উল্টে খাদে পড়লে ঘটনাস্থলেই চালক মিলন মারা যায়।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ