Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ড্যাফোডিল ইউনিভার্সিটির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

আশুলিয়া সংবাদদাতা : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুরো ক্যাম্পাস বর্নীল সাজে সাজানো হয়। শনিবার সকাল আশুলিয়ার দত্তপাড়ায় বিশ্ববিদ্যালয়টির স্থায়ী ক্যাম্পাসে এই আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোঃ সবুর খান এর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদের দেশ যদি স্বাধীন না হতো তাহলে আমরা আজ এই শিক্ষা ব্যবস্থার সুযোগ পেতাম না। দেশ স্বাধীন হয়েছে বলেই আজ আমরা উচ্চ শিক্ষার সুযোগ পাচ্ছি।
এছাড়া তিনি উচ্চ শিক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ড্যাফোডিল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্যদের ধন্যবাদ জানান। ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্যাম্পাসে বৃক্ষরোপন কর্মসূচি, খেলাধূলা, র‌্যাফেল ড্রসহ নানা ইভেন্টের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়টির ভিসি প্রফেসর ড. ইউসুফ এম ইসলাম, ট্রেজারার হামিদুল হক খানসহ প্রমুখ। ১৭ হাজার দেশী বিদেশী শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তাসহ ৩৫০টি বাসের র‌্যালী মানিক মিয়া এভিনিউথেকে শুরু হয়ে সকাল ৭টায় আশুলিয়ার স্থায়ী ক্যাম্পাসে এসে মিলিত হয়। দিন ব্যাপি এ অনুষ্ঠানে খেলাধুলা ও পিঠা উৎসবসহ নানা আয়োজন ছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশুলিয়ায় ড্যাফোডিল ইউনিভার্সিটির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ