Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামীকাল থেকে অ্যাম্বেসি কাপ ফুটবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ১২:৫৬ এএম

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামীকাল থেকে মাঠে গড়াচ্ছে অ্যাম্বেসি কাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় আসর। এদিন সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। উত্তরার আর্মড পুলিশ ব্যাটালিয়ন হেডকোয়ার্টারের মাঠে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্যোগে আয়োজিত দু’দিন ব্যাপী টুর্নামেন্টে ১৩টি অ্যাম্বেসিসহ মোট ১৬টি দল অংশ নিচ্ছে। টুর্নামেন্টের কো-স্পন্সর হিসেবে আছে এসএমসি। গতকাল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাফুফে’র সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। এসময় উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক ও ফুটবল দলের ম্যানেজার কাজী জিয়াউল হাসান, ইভেন্ট ম্যানেজমেন্ট অ্যাকটিভিস্টের ব্যবস্থাপনা পরিচালক খালিদুর রহমান জুয়েল ও ফিলিস্তিনের দূতাবাসের কর্মকর্তা নূর এলাইদি।

আগামীকাল টুর্নামেন্টের গ্রুপপর্ব ও কোয়ার্টার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। শনিবার সেমিফাইনাল ও ফাইনালের মধ্যদিয়ে শেষ হবে আসর। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দল ট্রফি ও মেডেল পাবে। এ ছাড়া টুর্নামেন্ট সেরা, ফাইনালের সেরা, সর্বোচ্চ গোলদাতা ও সেরা গোলরক্ষককে দেয়া হবে ক্রেস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ