Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগঞ্জে দুই শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে আটক ৪জন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৭:১৩ পিএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে পৃথক ঘটনায় দেহলা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির এক শিক্ষার্থী এবং কাওয়ালীডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক শিক্ষার্থীসহ দুই শিক্ষার্থী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মাত্র ১০ টাকার লোভ দেখিয়ে এবং প্রেমের ফাঁদে ফেলে ওই শিক্ষার্থীদের ধর্ষন করা হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
পুলিশ মো: রুবেল হোসেন, রাসেল হোসেন, শরিফ হোসেন ও ইমাম হোসেন নামের ৪ জনকে আটক করেছে। এব্যাপারে থানায় পৃথক মামলা দায়ের হয়েছে। লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, এস পি সার্কেল ইস্পিনা রানী প্রামানিক, রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় সূত্রে জানাযায়, রোববার বিদ্যালয় ছুটির পর বাড়ী ফেরার পথে দেহলা গ্রামের হাবিবউল্যা মুন্সী বাড়ীর মো: আনোয়ারের ছেলে বখাটে রুবেল হোসেন ১০ টাকা দেওয়ার লোভ দেখিয়ে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে রাস্তার পাশে সুপারী বাগানে নিয়ে ধর্ষন করে। অপরদিকে পশ্চিম ভাদুর রিফিইউ বাড়ীর মো: ইব্রাহিমের ছেলে সি এন জি চালক শাওন কৌশলে ৮ম শ্রেণির শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে সোমবার বিকেলে রামগঞ্জ থেকে বাড়ী ফেরার পথে কৌশলে শাওন ওই শিক্ষার্থীকে নিয়ে পশ্চিম ভাদুর নোয়া বাড়ীর ইমামের বসতঘরে আটকে রাখে। এরপর রাতে শাওন ও তার বন্ধু সি এন জি চালক শরিফ হোসেন, রাসেল হোসেন, ইমাম হোসেনসহ ৪ জনে মিলে আটককৃতকে পালাক্রমে ধর্ষন করে। সংবাদ পেয়ে রামগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে সোমবার রাতে দেহলা গ্রাম থেকে রুবেল হোসেনকে আটক করে এবং গতকাল মঙ্গলবার সকালে ওই বসত ঘর থেকে ধর্ষিতাকে উদ্ধারসহ ধর্ষক রাসেল হোসেন, শরিফ হোসেন ও ইমাম হোসেনকে আটক করলেও শাওন পালিয়ে যেতে সক্ষম হয়। আটককৃতদের হাজতে প্রেরনসহ ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য জেলা হাসপাতালে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ