Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ন্যায়ের পক্ষে কথা বলি রাজনীতি করি দায়বদ্ধতা থেকে পরিকল্পনামন্ত্রী

প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : নাঙ্গলকোটের বাঙ্গড্ডা বাদশা মিয়া আদর্শ স্কুল এন্ড কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান গতকাল শনিবার পালিত হয়েছে। বাঙ্গড্ডা বাদশা মিয়া আদর্শ স্কুল এন্ড কলেজের সভাপতি এ্যাডভোকেট সামছুল আলম মজুমদার মোহনের সভাপতিত্বে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি। এসময় উপস্থিত ছিলেন ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ডঃ আবদুস সাত্তার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পি পি এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, নাঙ্গলকোট পৌর মেয়র এ কে এম মনিরুজ্জামান, নাঙ্গলকোট ডিগ্রী কলেজ অধ্যক্ষ ছাদেক হোসেন ভুঁইয়া, শিল্পপতি শাহজাহান বাবলু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া, সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল করিম, বাঙ্গড্ডা ইউপি আওয়ামীলীগ সভাপতি ও বাঙ্গড্ডা ইউনিয়ন চেয়ারম্যান এয়াকুব আলী মজুমদার, আওয়ামীলীগ নেতা ও বাঙ্গড্ডা ইউপি সাবেক চেয়ারম্যান শাহজাহান মজুমদার, বাঙ্গড্ডা বাদশা মিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ অধ্যক্ষ সালাহ উদ্দিন স্বপন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন-তোমরা পদ্ম ফুলের মত। পদ্ম ফুল সূর্যের আলো দেখতে চায়। কখন সূর্য উঠবে। তোমরা পদ্ম ফুল। তোমাদের সীমারেখা সারা বিশ্ব। তোমরা বাংলাদেশকে জয় করবে। তোমরা জীবনে মিথ্যা কথা বলবেনা। ন্যায়ের পথে থাকবে। লেখাপড়ায় মনোযোগী হবে। শত বাধার মুখে লেখাপড়া থেকে বিচ্যুত হবেনা। যার বেশি লেখাপড় থাকবে। সে ন্যায়ের পক্ষে থাকবে। আমি ন্যায়ের পক্ষে কথা বলি। আমি রাজনীতি করি দায়বদ্ধতা থেকে। আমি দেশের কথা চিন্তা করে আই সি সি থেকে পদত্যাগ করেছি। ওই সময় আমার মানসিক আবস্থা খুব খারাপ ছিলো। আমি অন্যায়ের কাছে মাথানত করি নাই। আমি পরীক্ষায় পাস করেছি। সবাই আমার পক্ষে ছিল। এটা আমার বিজয়। আমি ন্যায়-সততার পক্ষে ছিলাম। আমি এয়ারপোর্টে নেমে বলেছিলাম, আক্টোবরের মধ্যে আইসিসিতে শ্রীনিবাস থাকবে না। সে থাকতে পারে নাই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ন্যায়ের পক্ষে কথা বলি রাজনীতি করি দায়বদ্ধতা থেকে পরিকল্পনামন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ