Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালকিনিতে আ.লীগের সম্মেলন

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা
দীর্ঘ ১৫ বছর পরে আজ শনিবার সকালে অডিটরিয়াম ভবনে অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল প্রত্যাশিত মাদারীপুরের কালকিনি উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। সম্মেলন সফল করতে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি এবং সম্মেলনকে ঘিরে দলীয় নেতাকর্মী সমর্থকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।
অস্ত্রসহ দম্পতি আটক
নীলফামারী জেলা সংবাদদাতা

নীলফামারীর ডোমারে অস্ত্রসহ স্বামী ও স্ত্রীকে আটক করেছে র‌্যাব-১৩ এর নীলফামারী ক্যাম্পের সদস্যরা। গতকাল শুক্রবার সকালে ডোমার বাজার রেলক্রসিং মোড়ের প্রধান সড়ক থেকে তাদের আটক করে। আটককৃতরা হচ্ছে- আবুল হোসেনের ছেলে নুর হোসেন (৩৫) ও তার স্ত্রী রোকেয়া বেগম (২৫)। তাদের বাড়ী ডোমার উপজেলার বারবিশা বামুনিয়া গ্রামে। এ সময় রোকেয়ার শরীর তল্লাশী করে একটি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালকিনিতে আ.লীগের সম্মেলন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ