Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আদমদীঘিতে ট্রাকের চাপায় সটরসাইকেল আরোহীসহ দুইজনের মৃত্যু আহত ১ ট্রাক আটক

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ৬:২০ পিএম

বগুড়ার আদমদীঘিতে ট্রাকের চাপায় মটরসাইকেল আরোহীসহ দুইজনের মৃতু্যূ হয়েছে বলে জানাগেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, শুক্রবার দুপুর আড়াইটার দিকে বগুড়া থেকে মোটরসাইকেল যোগে ৩ বন্ধু সান্তাহারের দিকে যাওয়ার পথে বগুড়া-সান্তাহার সড়কের বোয়ালিয়া নামক স্থানে পৌছিলে একইদিক থেকে আসা ঢাকা মেট্র-ট-২০-১৭৫৯ নম্বর ট্রাক ওভারটিক করার সময় পিছন থেকে চাপা দিলে বগুড়ার শেরপুরের শ্রীরামপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে ফজলে রাব্বী (৩০) ও পাবনার বেড়ার বড়ইতলা গ্রামের সুরোত আলীর ছেলে জহুরুল (২৯) এর ঘটনাস্থালেই মুত্যু হয় এবং মটর সাইকেল চালক অপর বন্ধু ঈশ্বর্দী রেলওয়ে থানার আরএসবি ও আব্দুল মতিনের ছেলে মনিজ্জামান (২৮) গুরুত্বর আহত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধারসহ আহত ওব্যাক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
দুর্ঘটনার পর চালক ট্রাক ফেলে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ট্রাকটি আাটক করে থানায় নিয়ে যায়। আদমদীঘি থানার ওসি মোঃ জালাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন । 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ