Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

অব্যাহতি চেয়েছেন কল্যাণ পার্টির মহাসচিব আমিনুর রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ৫:৪৯ পিএম

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান দল থেকে অব্যাহতি চেয়েছেন। একান্ত ব্যক্তিগত কারণে তিনি দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে দলটির একাধিক সূত্র নিশ্চিত করেছে।

এ বিষয়ে জানতে চাইলে কল্যাণ পার্টির দফতর সম্পাদক আল-আমিন ভুঁইয়া রিপন বলেন, গত শনিবার (৫ অক্টোবর) মহাসচিব এম এম আমিনুর রহমান অব্যাহতি চেয়ে দলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের বরাবর চিঠি দিয়েছেন। সেখানে কারণ হিসেবে তিনি একান্তই নিজস্ব বিষয় উল্লেখ করেছেন।

তিনি আরও বলেন, এম এম আমিনুর রহমান অব্যাহতি চেয়ে যে চিঠি দিয়েছেন তা এখনো গৃহীত হয়নি। সেটা এখনো দফতরে জমা রয়েছে।

এদিকে কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমানের সঙ্গে এ বিষয়ে কথা বলতে তার মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি। এমনকি ক্ষুদে বার্তা পাঠালেও তার কোন উত্তর মেলেনি।

২০০৭ সালের ৪ ডিসেম্বর বাংলাদেশ কল্যাণ পার্টির জন্মলগ্ন থেকেই দলটির সাথে সম্পৃক্ত ছিলেন এম এম আমিনুর রহমান। ২০১৪ সালের ২৪ মার্চ থেকে দলটির ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করেন এবং একই বছর ডিসেম্বরে কাউন্সিলের মাধ্যমে তিনি পূর্ণাঙ্গ মহাসচিব নির্বাচিত হন।

পরবর্তীতে ২০১৯ সালের ৬ এপ্রিল কল্যাণ পার্টির কাউন্সিলে দ্বিতীয়বারের মতো দলটির মহাসচিব নির্বাচিত হন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমিনুর রহমান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ