Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা সচিবকে ফুলেল শুভেচ্ছা জানালেন বগুড়া জমিয়াতুল মোদার্রেছিন নেতৃবৃন্দ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ৬:৫৫ পিএম

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব জনাব মুনশী শাহাবুদ্দিন আহম্মেদ এখন বগুড়ায় । তিনি রাজশাহী নাটোর ও বগুড়ায় ৩ দিনের এক সরকারি সরকারি সফরের অংশ হিসেবে এখন বগুড়ায় অবস্থান করছেন ।

জনাব শাহাবুদ্দিন গত রোববার বিকেলে বিমান যোগে রাজশাহীস্থ শাহ মখদুম বিমান বন্দরে অবতরণ করে সড়ক পথে নাটোরে এসে নাটোর সারকিট হাউসে রাত্রী যাপন করেন ।
সোমবার তিনি নাটোর টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ পরিদরশন করে বগুড়ায় আসেন । বগুড়ায় তিনি বগুড়া সরকারি পলিটেকনিক ও ভকেশনাল টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট পরিদর্শন করেণ ।
পরিদর্শন শেষে তিনি বগুড়া সার্কিট হাউসে এসে পৌঁছুলে বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেছিন নেতৃবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান । এসময় বগুড়া জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকোৗশলী আলতাফ হোসেনের নেতৃত্বে ওই দপ্তরের কর্মকর্তারা ছাড়াও জেলা ও উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তারাও তাকে বিপুলভাবে সংবর্ধিত করেণ । বগুড়া জেলা প্রশাসক জনাব ফয়েজ আহম্মেদ সহ জেলা প্রশাসনের কর্মকর্তারাও এসময় সার্কিট হাউজে উপস্থিত থাকেন ।
এসময় জমিয়াতুল মোদার্রেছিন বগুড়ার নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সভাপতি মাওঃ আব্দুল হাই বারী, জেলা সেক্রেটারি মাওঃ রাগেব হাসান ওসমানি , সিনিয়র সহ সভাপতি মাও শহীদুল ইসলাম, সহ সভাপতি মাওঃ হাফিজুর রহমান সহ মাওঃ রেজাউল বারী বাবলু, মাওঃ এবিএম হাফিজুর রহমান , মাওঃ আবু বক্কর ছিদ্দিক, মাওঃ আব্দুল মান্নান,মাওঃ আবদুস শাকুর, সোহেল রানা, অধ্যাপক রুহুল আমিন প্রমুখ ।
কারিগরি ও মাদ্রাসা বোর্ডের সচিব মঙ্গলবার বগুড়ায় অবস্থিত জাতীয় কম্পিউটার ও গবেষনা প্রতিষ্ঠাণ নেকটার পরিদর্শন করবেন । পরিদর্শনের পর তিনি সড়ক পথে রাজশাহী হয়ে বিমানযোগে ঢাকায় ফিরবেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ