Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হতাশায় শেষ সিদ্দিকুরের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:১১ এএম

তাইওয়ান ওপেনের শেষ দিনে বাজে পারফরমেন্সে পঞ্চম স্থান নিয়েই বিদায় নিয়েছেন বাংলাদেশের গলফার সিদ্দিকুর রহমান। এরআগে তুতীয় রাউন্ডে আশা দেখিয়েছিলেন দারুন কিছু করে দেখানোর। কিন্তু বাস্তবে ‘হতাশা’ উপহার দিয়েই বিদায়ঘন্টা বাজল বাংলাদেশি টাইগার উডসের।
গতকাল তাইওয়ান গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে মোটে একটি বার্ডি করেন সিদ্দিকুর। বিপরীতে দুটি বোগি ও একটি ডাবল বোগি মারেন। শেষ হয়ে যায় ভালো কিছুর সম্ভাবনা। শেষ রাউন্ডে পারের চেয়ে তিন শট বেশি খেলেন তিনি। চার রাউন্ড মিলে পারের চেয়ে মোট চার শট কম খেলে তিন জনের সঙ্গে যৌথভাবে পঞ্চম হয়েছেন সিদ্দিকুর।
তাইওয়ানের এই প্রতিযোগিতায় প্রথম রাউন্ডে পারের চেয়ে দুই শট কম খেলে যৌথভাবে অষ্টম স্থানে ছিলেন। দ্বিতীয় রাউন্ডে পারের চেয়ে এক শট কম এবং মোট তিন শট কম খেলে উঠে আসেন ষষ্ঠ স্থানে। তৃতীয় রাউন্ডে পারের চেয়ে চার ও মোট সাত শট কম খেলে উঠেছিলেন চতুর্থ স্থানে।
সেপ্টেম্বরের শুরুতে তাইপেতে ‘ইয়েনডের টুর্নামেন্ট প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপ’-এ যৌথভাবে ১৪তম হয়েছিলেন সিদ্দিকুর। আর ক’দিন আগে প্যানাসনিক ওপেনে ‘কাট’-এ বাদ পড়েছিলেন সিদ্দিকুর। ২০১০ সালে ব্রুনাই ওপেন জেতা সিদ্দিকুর ২০১৩ সালে ইন্ডিয়ান ওপেনে সেরা হয়ে নিজের দ্বিতীয় ও সর্বশেষ এশিয়ান ট্যুরের শিরোপা জিতেছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ