Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সমঝোতার মাধ্যমে খালেদা জিয়া মুক্তি চান না- বরকত উল্লাহ বুলু

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ৮:৩০ পিএম

বিএনপি’র ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলু বলেছেন, সমঝোতার মাধ্যমে বেগম খালেদা জিয়া মুক্তি চান না। এ ধরণের কথা কেউ বলে থাকলে সেটা তার মনগড়া
বক্তব্য।
শনিবার সন্ধ্যায় টাঙ্গাইলের মির্জাপুরে দানবীর রণদা প্রসাদ সাহার নিজ বাড়ির পূজামন্ডপ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
এ সময় তার সঙ্গে ছিলেন দলের দুই ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু ও ব্যারিস্টার শাজাহান উমর।

সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বিএনপির এই প্রতিনিধি দল মির্জাপুরে পৌঁছালে সেখানে তাদেরকে স্বাগত জানান, বিএনপির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া, জামুর্কী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেল। এ সময় উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
পরে তারা দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

সারাদেশে রাজনীতির নামে দুর্নীতি, টেন্ডারবাজী ও অপকর্মের বিরুদ্ধে চলা সরকারের অভিযান সম্পর্কে প্রশ্ন করা হলে বরকত উল্লাহ ভুলু বলেন, দু’ একজন লোক গ্রেপ্তার করলেই সেটাকে অভিযান বলে না। পরে তারা দানবীর রণদা প্রসাদ সাহার বাড়ির পুজা মন্ডপে আরতি উপভোগ করেন।



 

Show all comments
  • দীনমজুর কহে ৫ অক্টোবর, ২০১৯, ১০:৩৫ পিএম says : 0
    সমজোতা করে খালেদ জিয়ার মুক্তি চাননা । আন্দলন করবেন?তাও তো রাজপথ কাপানো আন্দলন করতে পারবেনা।গ্রেপ্তারের ভয় রাজপথে থাকবেননা।অযাথা কস্ট দিবেন কেন? একটা কিছু করেন।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরকত উল্লাহ বুলু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ