Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচন সংশ্লিষ্টরা ‘পক্ষপাতিত্ব’ করছেন : বিএনপি প্রার্থী

রংপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১২:৪৪ পিএম

রংপুর-৩ আসন (সদর) উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী রিটা রহমান অভিযোগ করেছেন, নির্বাচন সংশ্লিষ্টরা পক্ষপাতিত্ব করছেন। মাঠ সুষ্ঠু নয়। আজ শনিবার (৫ অক্টোবর) সকালে ১০টার দিকে রংপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে তিনি এ অভিযোগ করেন।

রিটা রহমান বলেন, শুক্রবার (৪ অক্টোবর) রাতে ভোটের বিভিন্ন সরঞ্জামাদি নিয়ে গেছে। ভোরে আবার আমরা সেগুলো পাঠিয়েছি। বিভিন্ন জায়গায় বিএনপি নেতাকর্মীদের বাড়িতে তল্লাশি চালিয়েছে প্রশাসন। এ বিষয়ে রাতে রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

তিনি বলেন, ভোটের মাঠ সবার জন্য সমান করতে নির্বাচন কমিশন ব্যর্থ। আমরা অনুরোধ করেছিলাম ভোটের মাঠ সুষ্ঠু রাখেন। নিরপেক্ষ আচরণ করেন। কিন্তু তারা ‘পক্ষপাতিত্ব’ করছেন। তিনি আরও বলেন, পরিবেশ সুষ্ঠু না হওয়ায় মানুষ ভোট দিতে আসছে না। স্বাভাবিক পরিবেশ হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী থাকার জায়গা থাকতো।

এর আগে আজ সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৫টা পর্যন্ত। ইতোমধ্যে ভোটগ্রহণ উপলক্ষে নির্বাচনী এলাকায় ঘোষণা করা হয়েছে সাধারণ ছুটি। নিষেধাজ্ঞা দেয়া হয়েছে যান চলাচলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ