Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুত্রহারা পিতার বুক ফাটা আর্তনাদ

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : পুত্র হত্যার বিচার না পেয়ে দিশেহারা লালমনিরহাটের যুবলীগ নেতা ফকরুল ইসলাম বুলেটের বৃদ্ধ পিতা স্কুল-শিক্ষক এনামুল মাস্টার। থানায় মামলা করেও পুত্র-হত্যার বিচার মিলছে না। বিচারের দাবিতে দ্বারে দ্বারে ঘুরে বিচার না পেয়ে আর্তনাত। ১১ মাসেও মামলার চার্জশিট আদালতে দাখিল না করায় প্রধান আসামিকে বাদ দিয়ে মামলাটি ভিন্ন খাতে নেওয়ার চলছে ষড়যন্ত্র। পুলিশের অসহযোগিতার কারণে আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে বের হয়ে সাক্ষীদের উপর হামলা ও মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। নিরাপত্তাহীনতায় নিহত বুলেটের পরিবার। পুলিশের ভূমিকায় ক্ষুদ্ধ এলাকাবাসীর দাবি দ্রুত বিচারের।
লালমনিরহাটের মহেন্দ্রনগরে ২০১৫ সালের ২৭ জুন প্রকাশ্যে হত্যা করে জনপ্রীয় যুবলীগ নেতা ফকরুল ইসলাম বুলেট। ব্যবসায়িক দ্বন্দ্বে হত্যাকারীরা বুলেটকে কুপিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে। ব্যবসায়িক কোন্দেলে প্রকাশ্যে বুলেট হত্যা করে প্রতিপক্ষ আমিনুল খানসহ তার সহযোগীরা। হত্যার ১১ মাস পরেও আদালতে চার্জশিট থানায় মামলা করেও সে সময় পুলিশ হত্যাকারীদের গ্রেফতার না করায় হত্যার বিচারের দাবিতে রাজপথে নামে হাজারো মানুষ। ওদিকে, পরিবারের একমাত্র উপার্জনকারী হারিয়ে ১১ মাস ধরে বিচার না পেয়ে দিশেহারা পরিবারের লোকজন। বুলেটের হত্যার চার্জশিট আদালতে না দিয়ে হত্যা মামলার প্রধান আসামি আমিনুল খানকে বাঁচানোর জন্য মামলাটি ভিন্ন খাতে নেওয়ার খবরে ফুসে ওঠেছে এলাকাবাসী। তারা দ্রুত এ হত্যার বিচার ও হত্যাকারীর শাস্তি দাবি করছে। পুলিশের ভূমিকা নিয়ে অভিযোগ ওঠার পর যুবলীগ নেতা ফকরুল ইসলাম বুলেট হত্যার চার্জশিট দ্রুত আদালতে পৌঁছার আশ্বাস পুলিশ সুপারের। নিহত যুবলীগ নেতা বুলেটের পরিবারের দাবি হত্যাকারীরা যেন দ্রুত পায় শাস্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুত্রহারা পিতার বুক ফাটা আর্তনাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ