Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানবিক মূল্যবোধে রক্তদানে মুমূর্ষু রোগী বেঁচে উঠতে পারে - চসিক মেয়র

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, মানবিক মূল্যবোধ থেকে রক্তদান করলে মুমূর্ষু রোগী বেঁচে উঠতে পারে। জীবনদায়ী রক্তের কোনো বিকল্প নেই। গত মঙ্গলবার নগরীর মুসলিম হলে অনুষ্ঠিত বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে চট্টগ্রামের অনলাইনভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘চিটাগাং ব্লাড ব্যাংকের’ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সিটি মেয়র বলেন, মানুষের কল্যাণে মানবতাবাদী সংগঠনগুলো অগ্রণী ভূমিকা পালন করে আসছে। সিটিজি ব্লাড ব্যাংকের এডমিন ও হা-মীম গ্রুপের কর্মকর্তা মাসুদুর রহমান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বীর চট্টগ্রাম মঞ্চ সম্পাদক সৈয়দ ওমর ফারুক, মানবধিকারকর্মী অধ্যাপক নুরুল আনোয়ার, অধ্যাপক রাজীব নন্দী, অধ্যাপক মহিউদ্দিন মাহিম, ডা. রাজীব, মুজিবুর রহমান, ফজলুল করিম, সরওয়ার আমিন বাবু। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিটিজি ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা এডমিন নিশি আক্তার, ইমাম হোসেন, ইমরান ইমু প্রমুখ।
এদিকে নগরীর জালালাবাদ ওয়ার্ডে নাসিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে দেড় হাজার দুস্থ রোজাদারদের মাঝে গতকাল বুধবার চন্দ্রনগর ও শেরশাহ কলোনী ডা. মাজহারুল হক চৌধুরী স্কুল মাঠে ইফতার সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানবিক মূল্যবোধে রক্তদানে মুমূর্ষু রোগী বেঁচে উঠতে পারে - চসিক মেয়র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ