Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্যা উপভোগের ছবি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

ভারতের উত্তরপ্রদেশ ও বিহার ডুবে গিয়েছে বন্যায়। সবার যখন নাভিশ্বাস অবস্থা, এমন সময় বন্যা উপভোগ করতে দেখা গেল বিহারের পাটনার অদিতি সিং নামের এক ছাত্রীকে। ভেজা পোশাকে বন্যার পানিতে রাস্তায় তাকে উল্লাস করতে দেখা যায়। বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুলে নিজের ইন্সটাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন ন্যাশনাল ইন্সটিটিউট অব ফ্যাশন টেকনোলজির ছাত্রী । ছবিগুলি পোস্টের পরেই ভাইরাল হয়েছে। খবর জি নিউজ।

জানা যায়, টানা চারদিনের ভারি বর্ষণে বিহারে ভয়াবহ বন্যা শুরু হয়েছে। সেখানে জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের বেশ কয়েকটি টিম কাজ করছে মাঠপর্যায়ে। স্কুল, কলেজ রয়েছে বন্ধ। মানুষ যখন জীবন বাঁচাতে লড়াই করছে তখন অদিতির ওই পোস্ট অনেককে ভাবাচ্ছে। ছবিতে তাকে দেখা যাচ্ছে বন্যার পানিতে পাটনার রাস্তায় ভেজা পোশাকে দাঁড়ানো তিনি। তার এসব ছবি ইন্সটাগ্রাম ও ফেসবুকে শেয়ার দিয়েছেন ফটোগ্রাফার সৌরভ অনুরাজ। তিনি বলেছেন, তারা শুধু শহরের পরিস্থিতি দেখাতে চেয়েছেন। ছবির শিরোনাম দেয়া হয়েছে ইংরেজিতে ‘মারমেইড ইন ডিজঅ্যাস্টার’। অর্থাৎ দুর্যোগের ভিতরে মৎস্যকুমারী।

এরই মধ্যে এই ছবিগুলোতে লাইক পড়েছে ১০ হাজারের বেশি। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এ নিয়ে অনেকেই অদিতি সিং ও সৌরভ অনুরাজের প্রশংসা করেছেন। আবার কেউ কেউ বন্যার ভিতরে নিজস্ব রোমান্স খোঁজার জন্য তাদের সমালোচনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ