Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলেজছাত্রী ধর্ষণের ঘটনায় লালমনিরহাট থানায় মামলা

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ২:৫২ পিএম

লালমনিরহাটে এক কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় দু’যুবকের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।
গতকাল সোমবার দিনগত রাতে লালমনিরহাট সদর থানায় মামলাটি দায়ের করেন ওই কলেজছাত্রী।
অভিযুক্তরা হলেন, সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের কাজীর চওরা গ্রামের গোলজারের ছেলে মজিদুল ইসলাম (৩৮) ও একই এলাকার দক্ষিণ চিনিপাড়া গ্রামের সরকার মিয়ার ছেলে রানা (২২)।
মামলার নথি থেকে জানা যায়, লালমনিরহাট শেখ শফি উদ্দিন কমার্স কলেজের প্রথম বর্ষের এক ছাত্রী (১৮) রংপুরে বোনের বাসা থেকে ফিরতে বাসযোগে গত ২৯ সেপ্টেম্বর রাত ৮টার দিকে স্থানীয় মহেন্দ্রনগরে বাসস্ট্যান্ডে পৌঁছান। এরপর রিকশায় করে নিজ বাড়ি বড়বাড়ি বাজার এলাকায় যাওয়ার পথে তাকে জোরপূর্বক নামিয়ে নেন অভিযুক্ত মজিদুল ইসলাম ও রানা। পরে মেয়েটিকে মহেন্দ্রনগর মেধা বিকাশ রেসিডেনসিয়াল মডেল স্কুলের একটি কক্ষে নিয়ে গিয়ে মজিদুল ও রানা ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটি বাদী হয়ে গতকাল সোমবার রাতে সদর থানায় মজিদুল ও রানার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে একটি মামলা দায়ের করেন।
লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা করে রাতেই নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ