Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বানসালির ‘গাঙ্গুবাই’ করছেন কে আলিয়া নাকি দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩২ পিএম

সালমান খানের জন্য ‘ইনশাল্লাহ’ স্থগিত হয়ে যাওয়ার পর সঞ্জয় লীলা বানসালি তার নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। মুম্বাইয়ের পতিতালয় মামামাথিপুরা নিয়ে তৈরি হয়েছে ছবির গল্প। পতিতালয়ের মালিকের নাম গাঙ্গুবাই। আর এই চরিত্রেই শুরুতে আলিয়ার অভিনয় করার কথা শোনা গিয়েছে।

এদিকে গত শনিবার বিকালে সঞ্জয় লীলা বনসালির অফিসে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনকে। আর এতেই শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা।

এদিকে দীপিকা ও রণবীর সিং পর পর সঞ্জয় লীলা বানসালির তিনটি ছবিতে অভিনয় করেছেন। দর্শকের কাছে একঘেয়ে লাগতে পারে ভেবে সঞ্জয় লীলা বানসালি জানিয়েছিলেন ভিন্ন মানুষদের নিয়ে কাজ করবেন তিনি। এরপর ‘ইনশাল্লাহ’ ছবিতে সালমান খান ও আলিয়া ভাট এর অভিনয় করার কথা ছিল। কিন্তু সালমানের সঙ্গে বনিবনা না হওয়ায় অনিশ্চিত হয়ে গেছে ছবির প্রজেক্টটি।

তবে ‘গাঙ্গুবাই’ ছবিতে কারা অভিনয় করছেন সেই ব্যাপারে চূড়ান্ত ঘোষণা দেয়া হয়নি এখনও। আর তার মাঝেই দীপিকাকে বানসালির অফিসে দেখা যাওয়ায় নানা প্রশ্ন তৈরি হচ্ছে ভক্তদের মনে। অনেকেই মনে করছেন আলিয়াকে বাদ দিয়ে শেষ পর্যন্ত নিজের ‘কমফোর্ট জোন’ দীপিকার কাছেই ফিরবেন বানসালি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলিয়া-দীপিকা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ