Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আরব আমিরাত আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

আরব আমিরাত আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আরব আমিরাত আওয়ামীলীগের বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কেন্দ্রীয় নেতাদের অনুমতিক্রমে কমিটি বিলুপ্ত করায় আরব আমিরাত আওয়ামীলীগের আহবায়ক প্রকৌশলী মনোয়ার হোসেন ও আলী হাসান ভ‚ইয়াকে সদস্য সচিব করে তিন মাস মেয়াদি আরব আমিরাত আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়।
গত বৃহস্পতিবার রাতে শারজাহ হুদাইবিয়া রেস্টুরেন্ট হলরুমে সংগঠনের সাবেক সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেনের সভাপতিত্বে ও দুবাই আওয়ামীলীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক এস এম মইনুল হোসেন মইনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সবার সম্মতিক্রমে আরব আমিরাত আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক হিসাবে মনোনীত হয়েছেন যতাক্রমে বীর মুক্তিযোদ্ধা হাজী মনির, হারুনুর রশিদ, হাজী আনিসুর রহমান, আব্বাসউদ্দিন ও সালাউদ্দীন মধু। আহবায়ক কমিটির অন্য সদস্যবৃন্দগণ হলেন হাজী শফিকুল ইসলাম, বচন মিয়া তালুকদার, মোহাম্মদ তেরা মিয়া বাকুল, মোহাম্মদ রানা হামিদ, আবুল কালাম, এসএম মইনুল হোসেন মইন, এমএ জহির, রহমত আলী শোয়েব, কাছাউদ্দীন কাছা, এম, বদরুল হোসেন সিদ্দিকী, এমএ মুকিত, মোহাম্মদ ইমরান হোসেন, এমএ মুকিত সাইদুল, হুমায়ুন কবির, মোহাম্মদ আবদুর রহিম বাবুল, মাকসুদ আহমেদ, এম আবুল হাসনাত, মোহাম্মদ আবদুল আলী, আলহাজ্ব শোহানুর রহমান লিটন, আবু সিদ্দীক আহমেদ।
সভায় ২৬ সেপ্টেম্বর থেকে আগামী তিন মাসের মধ্যে এই আহবায়ক কমিটি একটি সম্মেলনের মাধ্যমে সংযুক্ত আরব আমিরাত আওয়ামীলীগের কমিটি উপহার দেওয়ার জন্য দায়িত্ব অর্পণ ও অনুরোধ করা হয়েছে বলে জানান নেতৃবৃন্দ। সভায় আরব আমিরাত আওয়ামীলীগের বিভিন্ন প্রাদেশিক শাখার নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন এবং সংগঠনের বিভিন্ন দিক নির্দেশনার উপর বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ