Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে স্কুলছাত্রী উত্যক্ত করায় এক বখাট গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০৬ পিএম

বরিশালের গৌরনদীরচন্দ্রহার মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে এনামুল শেখ (১৫) নামের এক বখাটেকে পুলিশ গ্রেফতার করেছে। রবিবার ছাত্রীর অভিভাবক মামলা দায়েরের পর পুলিশ এনামুলকে গ্রেফতার করে।
স্কুল ছাত্রীটির বাবা মামলার বাদি হয়ে দাযেল করা মামলার এজাহারে দীর্ঘদিন ধরে তার মেয়েকে এনামুল উত্যক্ত করার কথা জানিয়েছে। শনিবার তার মেয়ে পরীক্ষা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে দুপুর পৌনে ২টার দিকে চন্দ্রহার পল্লী বিদ্যুৎ সাবষ্টেশনের কাছে পৌঁছালে এনামুল শেখ পথরোধ করে অশ্লীল ভাষায় কথাবার্তা বলে কু-প্রস্তাব দেয়। মেয়েটি এর প্রতিবাদ করলে অকথ্য ভাষায় তাকে গালাগাল করে দেখে নেওয়ারও হুমকি দেয় এনামুল।
অভিযোগের ব্যাপারে বখাট এনামুলকে থানা হাজতে জানতে চাইলে সে কোন কথা বলেননি। এ ব্যপারে গৌরনদী থানার ওসি তদন্ত মোঃ মাহাবুবুর রহমান সাংবাদিকদের বলেন, উত্যক্তের ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে রোববার এনামুল শেখকে একমাত্র আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ