Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুসল্লিদের জুতা গোছাচ্ছে অমুসলিম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সম্প্রতি সিঙ্গাপুরের আল-মাওয়াদ্দাহ মসজিদের বাইরে মুসল্লিদের জুতা সারি সারি সাজিয়ে রাখতে দেখা যায় ‘আঙ্কেল স্টিভেন’ নামের এক অমুসলিমকে। তাকে এমন কাজ করতে দেখে ওই ঘটনা ফেসবুকে তুলে ধরেছেন ইরফান মুস্তাফা নামের এক মুসল্লি। মুস্তাফা বলেছেন, আমি তাকে প্রতি সপ্তাহে মসজিদের বাইরে একই কাজ করতে দেখি। তিনি তার ফেসবুক পোস্টে লিখেন, মুসল্লিরা মসজিদে এসে যখন প্রচ- সূর্যের তাপে বাইরে অবস্থান করতে পারে না। মসজিদের ভেতরে এসিতে নামাজ আদায় করে তখন আঙ্কেল স্টিভেন প্রচ- গরমের মধ্যেই মুসল্লিদের জুতা সারি সারি করে সাজিয়ে রাখতে ব্যস্ত সময় পার করেন। যখন আমি তাকে জিজ্ঞাসা করলাম আপনি কেন এমন করেন। তিনি হেসে জবাব দেন, দেখতে পরিষ্কার লাগে। তিনি বলেন, আমি প্রতি শুক্রবার এখানে আসার চেষ্টা করি এবং আমি পাশেই বাস করি। ওয়েবসাইট।

 



 

Show all comments
  • আনোয়ার আলী ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৪৪ এএম says : 0
    আললাহ! তাকে হেদায়েত দান করো ।
    Total Reply(0) Reply
  • md.Rafiqul islam ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১৯ এএম says : 0
    চারিদিকে যখন িহ তার উদ্দেশ্য যদি ভালো হয় তাহলে এরকম উদার লোকেদের জন্য আল্লাহ মেহের বানি করে হেদায়েত দিন। আমিন। Allah please give such kind of man Hedayat.amin.jajakallah
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ