Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘নেক আমলে খোদাভীতি তৈরি হয়’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নেক আমলের মাধ্যমে খোদাভীতি বা তাকওয়া তৈরী হয় উল্লেখ করে পীর আল্ল­­ামা সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ বলেছেন, তাকওয়া হচ্ছে ঈমানের সর্বোচ্চ শৃঙ্গ। তিনি প্রকাশ্যে ও অপ্রকাশ্য সকল কাজে আল্লাহকে স্মরণ করার আহŸান জানান। আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় গতকাল নগরীর ষোলশহর জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা ময়দানে জুমার খুৎবায় তিনি এ আহŸান জানান। হাফেজ ক্বারী আল্ল­­ামা সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহর অংশগ্রহণে নামাজে জুমায় বিপুল সংখ্যক মুসল্লি অংশ নেন।

পিএইচপি ফ্যামিলীর চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান, আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, অ্যাডিশনাল জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ সিরাজুল হক, অ্যাসিস্টেন্ট সেক্রেটারি এস এম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারি মোহাম্মদ সিরাজুল হক, প্রেস অ্যান্ড পাবলিকেশন সেক্রেটারি প্রফেসর কাজী শামসুর রহমান, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়া আহমদিয়া সুনিèয়ার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম, অধ্যক্ষ মাওলানা মুফতি মুহাম্মদ অছিয়র রহমানসহ দেশের বিভিনè জেলা থেকে আগত হাজার হাজার পীরভাই, ভক্ত-অনুরক্ত নামাজে জুমা আদায় করেন। নামাজ শেষে পীর আল্ল­­ামা সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ বাংলাদেশসহ মুসলিম উম্মার শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করে মোনাজাত পরিচালনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খোদাভীতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ