Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাসিনো সরকার ক্ষমতায় থাকার অধিকার হারিয়েছে

পল্টন কার্যালয়ে মুফতি মুহাম্মদ ওয়াক্কাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর সভাপতি সাবেক মন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস ক্ষমতাসীন সরকারকে ক্যাসিনো সরকার আখ্যা দিয়ে বলেছেন, সরকার ক্ষমতায় থাকার অধিকার অধিকার হারিয়েছে। ক্যাসিনোকে সরকারের মহাদুর্নীতির ক্ষুদ্র একটি নমুনা উল্লেখ করে তিনি বলেন, লোক দেখানো নয় বরং দুর্নীতি বিরোধী প্রকৃত অভিযান হলে সরকারের এমপি-মন্ত্রী কেউই রেহাই পাবেন না। গতকাল শুক্রবার বিকেলে পল্টনস্থ কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মজলিসে আমেলার বিশেষ অধিবেশনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জমিয়ত মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমানের সঞ্চালনায় মজলিসে আমেলায় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মাওলানা আব্দুর রহিম ইসলামাবাদী, মুফতি মাওলানা গোলাম রহমান, মাওলানা শহিদুল ইসলাম আনসারী, মাওলানা সৈয়দ মাওলানা মাসউদ আহমদ, মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, আবদুল মালিক চৌধুরী, মাওলানা বেলায়েত হোসেন আল ফিরোজী, মাওলানা মুখলিছুর রহমান কাসেমী।

ইসলামী আন্দোলন বাংলাদেশ
এদিকে, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল ইউনুছ আহমাদ বলেছেন, সরকার বাংলাদেশকে জুয়ার আসরে পরিণত করেছে। দেশ মনে হয় ক্ষমতাশীন জুয়ারীদের দখলে। সাধারণ জনগণ ঠিকমত তাদের পরিবার চালাতে হিমশিম খাচ্ছে। আর সরকার দলীয় নেতাদের বাসায় কোটি কোটি টাকা ও স্বর্ণ পাওয়া যাচ্ছে। যা একটি স্বাধীন সার্বভৌমত্ব মুসলিম রাষ্ট্রের জন্য লজ্জার বিষয়। শুধু এই সমস্ত চুনোপুটিদের ধরলেই হবে না। এরাসহ এদের মদদ দাতা, পৃষ্ঠপোষকদেরকেও গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিনের উদ্যোগে আয়োজিত বিভাগীয় দায়িত্বশীল তারবিয়াতে নগর দক্ষিনের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে পল্টনস্থ দলীয় মিলানায়তনে গতকাল সকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগর দক্ষিনের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, আলহাজ আলতাফ হোসেন, আলহাজ আনোয়ার হোসেন, এবিএম জাকারিয়া মুহা. নুরুজ্জামান সরকার, মুহাম্মাদ হুমায়ুন কবির,মাওলানা নজরুল ইসলাম ও অধ্যাপক নাসির উদ্দিন খান।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পল্টন

১৪ সেপ্টেম্বর, ২০১৮
১ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ