Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুর্নীতিবাজরা কেউ ছাড় পাবেনা - শ.ম রেজাউল করীম

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩১ পিএম

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম এম.পি বুধবার বরিশালে বলেছেন, দুনীতি বিরোধী শুদ্ধি অভিযানে সকলের সহায়তা করা প্রয়োজন। সরকারের বড় চ্যালেঞ্জ রাষ্ট্রে সু-শাসন প্রতিষ্ঠা করা। বার বার মৃত্যুর মুখ থেকে ফিরে আসা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও সুশাসনের জন্য নিরলস কাজ করছেন।

তিনি বরিশালে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭-বালক’ ও ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭’ বালিকা ২০১৯’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখছিলেন। নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন দলগুলো বিভাগীয় পর্যায়ের টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

সাম্প্রতিক সময়ে আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানের প্রসঙ্গ টেনে গনপূর্ত মন্ত্রী বলেন, অভিযানের বিষয়টি তদন্তাধীন থাকায় এ বিষয়ে কোন মন্তব্য করব না। তবে গণপূর্তের ঠিকাদারী কাজের সঙ্গে সম্পৃক্ত একটি বিষয় আমাদের সামনে আসায় এরইমধ্যে একজন অতিরিক্ত প্রধান প্রকৌশলীকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। পাশাপাশি পরিকল্পনা মন্ত্রণালয়ের দু জনকে প্রত্যাহার করার জন্য চিঠি দেয়া হচ্ছে।

মন্ত্রী শ.ম রেজাউল করীম বলেন, দেশের ক্রীড়াঙ্গনের বড় পৃষ্ঠপোষক হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি খেলাধুলাকে এতই ভালবাসেন যে নিজে ষ্টেডিয়ামে গিয়ে খেলা দেখেন। অনেক সময় প্রটোকল না মেনে খেলোয়ারদের সঙ্গে আনন্দে হারিয়ে যান।

ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার এম ডি আব্দুস সালামের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল সিটি করপোরেশেনের মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ, বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান ও বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

গণপূর্ত মন্ত্রী এরপর জেলা আইনজীবী সমিতি কার্যালয়ে যান এবং সিনিয়র আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ.ম রেজাউল করীম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ