Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২৬ দিনেও উদ্ধার হয়নি অপহৃত ছাত্রী

নীলফামারী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

অপহরণের ২৬ দিনেও উদ্ধার হয়নি নীলফামারীর কৃষ্ণা রানী। গত ২৭ আগস্ট রাতে চড়াইখোলা ইউনিয়নের নতিব চাপড়া গ্রামের বেঙমারী থেকে অপহৃত হয় চলতি বছর এসএসসি উত্তীর্ণ হওয়া কৃষ্ণা। সে স্থানীয় সুনিল চন্দ্র রায়ের মেয়ে।

এ ব্যাপারে গত ৭ সেপ্টেম্বর প্রতিবেশি নুর ইসলামের ছেলে সাগর মোল্লাসহ পাঁচজনকে আসামী করে নীলফামারী থানায় একটি মামলা হয়েছে। মামলার পর থেকে পুলিশ তৎপরতা শুরু হলেও এখোনো সন্ধান মেলেনি কৃষ্ণা কিংবা অপহরণকারীর। এ নিয়ে উৎকণ্ঠায় দিন কাটছে মেয়ের পরিবারের।
জানা যায়, প্রতিবেশি হওয়ার সুবাদে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো সাগর। বিষয়টি তার অভিভাবককে বলা হলেও কমেনি তার উত্ত্যক্ত করার মাত্রা। গত ২৭ আগস্ট রাতে টিউবওয়েল থেকে পানি আনতে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা সাগর মোল্লাসহ আরো কয়েকজন কৃষ্ণার মুখ চেপে ধরে অটোরিকশায় অপহরণ করে নিয়ে যায়।
নীলফামারী থানার (ওসি) মোমিনুল ইসলাম মোমিন বলেন, মামলা হওয়ার পর থেকে আমরা তৎপরতা শুরু করে দেই। তাদের অবস্থান নিশ্চিত হওয়ার জন্য কাজ শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ