Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতিবাজ যেই হোক কাউকেই ছাড় দেয়া হবে না

নাজিরপুরে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে সাজাতে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। তাই আমরা জননেত্রীর নির্দেশে রাষ্ট্রের উন্নয়নে বদ্ধ পরিকর। গতকাল সকালে পিরোজপুরের নাজিরপুরে শহীদ মিনার চত্বরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধনকালে উপজেলার মুক্তিযোদ্ধাদের নিয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, একটি রাষ্ট্রের উন্নয়নে দুর্নীতি প্রধান প্রতিবন্ধক। তাই দেশ ও জাতির স্বার্থে আমাদের সকলকে দুর্নীতি, অনিয়মের ঊর্ধ্বে থেকে রাষ্ট্রের কল্যাণে কাজ করে যেতে হবে। মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিবাজদের পছন্দ করেন না। তাই দুর্নীতিবাজ যেই হোক না কেন, শেখ হাসিনা সরকার কাউকেই ছাড় দেবে না। দুর্নীতি করলে তাকে শাস্তিভোগ করতেই হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজি আখতারের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, নাজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতিবাজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ