Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নগরবাসীর সেবা নিশ্চিত করতে হবে : মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

জনদুর্ভোগ লাঘবে উন্নয়ন প্রকল্প দ্রুত শেষ করার তাগিদ দিয়ে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সমন্বিত উদ্যোগের ফলে নগরবাসীর সেবা নিশ্চিত করতে হবে। আগামী তিন মাস চসিকের মেয়র, কাউন্সিলরদের জন্য চ্যালেঞ্জিং সময় মন্তব্য করে তিনি বলেন, এ সময়ে সততা, আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে। তিনি গতকাল বৃহস্পতিবার কর্পোরেশনের পঞ্চম নির্বাচিত পরিষদের ৫০তম সাধারণ সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

নগরীর থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে সভায় চসিক প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর এবং চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মোহাম্মদ মহিউদ্দীন আহমদ, সদ্য যোগদানকৃত প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়া, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, উপ-পুলিশ কমিশনার শ্যামল কুমার নাথ, সিটি মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম সহ সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের প্রধান ও প্রতিনিধি এ সময় উপস্থিত ছিলেন।

মেয়র বলেন, নগর পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য দুই হাজার সেবক নিয়োগ দেয়া হয়েছে। তাদের অতিরিক্ত ২৮ কোটি টাকা বেতন দিতে হচ্ছে। তিনি বলেন, জনপ্রতিনিধি হিসেবে মেয়র এবং কাউন্সিলররা একে অপরের পরিপূরক। কাউন্সিলররা ভাল কাজ করলে মানুষ তাদের ভাল জানবে, মেয়রেরও সুনাম বাড়বে। তাই এলাকায় এমন কোনো কাজ করা যাবে না, যাতে নগরবাসীর দুর্ভোগ ও সমস্যার সৃষ্টি হয়। পোর্ট কানেকটিং রোড ও আগ্রাবাদ এক্সেস রোডের উন্নয়ন কাজ আগামী ডিসেম্বরের মধ্যে শেষ হবে জানিয়ে প্রধানমন্ত্রী চট্টগ্রাম আসার আগেই এয়ারপোর্ট রোডের কাজ শেষ করার নির্দেশ দেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ