Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের রৌমারীতে পুত্রের হাতুড়ীর আঘাতে পিতা নিহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৫২ পিএম

পুত্রের হাতুড়ীর আঘাতে নিহত হলেন পিতা নুর মোহাম্মদ। ঘটনাটি কুড়িগ্রামের রৌমারী উপজেলার বন্দবের ইউনিয়নের বন্দবের গ্রামে বৃহস্পতিবার বিকেলে ঘটে।
এলাকাবাসী ও রৌমারী থানার সাব ইন্সপেক্টর মোহাম্মদ গাবুর আলী সরদার জানান, রৗমারী উপজেলার বন্দবের ইউনিয়নের বন্দবের গ্রামের নুর মোহাম্মদ (৫০) কয়েক বছর আগে কুয়েতে চাকুরী করার সুবাদে টাকা জমিয়ে এলাকায় ৮বিঘা জমি ক্রয় করে। এই জমি গুলো তার ৩ ছেলে রাসেদুল (২৫), আবদুল্লাহ (২০), আতিকুর (১৮)সহ তার স্ত্রী নিজেদের নামে লিখে দিতে চাপ সৃষ্টি করে। কিন্তু নুর মোহাম্মদ তাতে অস্বীকৃতি জানালে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে তিন পূত্র ও স্ত্রী মিলে মারমুখী হয়ে নুর মোহাম্মদকে আক্রমন করে। এক পর্যায়ে রাসেদুলের হাতে থাকা হাতুরী দিয়ে এলাপাতারী আঘাতে নুর মোহাম্মদের মাথা থেতলিয়ে যায়। ঘটনাস্থলেই নুর মোহাম্মদের মৃত্যু ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিন পূত্র ও তাদের মা রাবেয়া বেগমকে পুলিশ আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতুড়ি পেটায় নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ