Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমের টানে পালিয়ে আসা ভারতীয় কিশোরী উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ২:০৭ পিএম

ভারত থেকে বাংলাদেশি প্রেমিকের সাথে চলে আসা তৃষ্ণা নামের ১৪ বছরের এক কিশোরীকে উদ্ধার করেছে যশোরের পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন-পিবিআই।
বৃহস্পতিবার প্রেসবিফিংএ পিবিআই যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন জানান, বুধবার রাতে রাজবাড়ির কালুখালি উপজেলার পারকুল গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। সে ভারতের উত্তর চব্বিশ পরগনার ফ্রেজারগঞ্জ থানার অমরাবতী গ্রামের সাগর জানার মেয়ে।
পিবিআই জানায়, রাজবাড়ীর পারকুল গ্রামের আকবর আলী নামে এক যুবক ভারতের গুজরাটে গার্মেন্টেসে কাজ করতেন। সেখানে থাকা অবস্থায় মোবাইলে তৃষ্ণার সাথে পরিচয় হয়। এরপর গত ২৭ এপ্রিল তৃষ্ণা নিয়ে তিনি বাংলাদেশে চলে আসেন। আকবার আলী মেয়েটিকে দেশে এনে বিয়ে করেন এবং আবারো ভারতে কাজের জন্য চলে যান। এ ঘটনায় তৃষ্ণার বাবা ফ্রেজারগঞ্জ থানায় মামলা করেন। ভারতীয় পুলিশ তদন্তে তৃষ্ণাকে বাংলাদেশে নিয়ে আসার প্রমাণ পায় এবং আকবার আলীকে আটক করে। এরপর মেয়েটিকে উদ্ধারে জাস্টিস এন্ড কেয়ার নামে একটি সংগঠনের মাধ্যমে কাজ শুরু করে পিবিআই। উদ্ধার হওয়া কিশোরীকে আদালতের মাধ্যমে দেশে পাঠানোর উদ্যোগ গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোরী উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ