Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিলাসবহুল মার্সিডিজ বেঞ্জ জব্ধ

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকা থেকে একটি বিলাসবহুল মার্সিডিজ বেঞ্জের গাড়ি (৩৫৩-এএমজি-এফ) জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। গতকাল সোমবার গোপন সংবাদের ভিত্তিতে কুড়িল বিশ্বরোডের কুড়াতলীর এ ওয়ান অটো মোটরস থেকে গাড়িটি জব্দ করা হয়।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান জানান, গাড়িটিতে সিসি কম দেখিয়ে শুল্ক ফাঁকি দেওয়া হয়েছে। সাদা রঙের বিলাসবহুল গাড়িটিকে আড়াল করতে নীল রঙ করা হয়েছে। এ ছাড়া গাড়িটির নম্বরপ্লেটও সরিয়ে ফেলা হয়েছে। মেরামতের নাম করে দীর্ঘদিন গ্যারেজে ফেলে রাখা হলেও গোপন সংবাদের ভিত্তিতে গতকাল গাড়িটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।
এর আগে গত রোববার রাজধানীর বারিধারা এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় বিলাসবহুল ২টি সিডান ও ২টি জিপ মডেলের গাড়ি জব্দ করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। সিডান গাড়ি দুটো হলো অডিএ-৫, মারসিডিজ ই-২৪০। জিপগুলো মারসিডিজ এমএল-৩৫০ ও বিএমডবিøউ এক্স-৫ ব্র্যান্ডের। ওই গাড়িগুলোও মেরামতের নাম করে গ্যারেজে রাখা হয়েছিল বলেও জানান মইনুল খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিলাসবহুল মার্সিডিজ বেঞ্জ জব্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ