Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁয় প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৩১ পিএম

নওগাঁয় এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে একাধিক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। গত ১৬ সেপ্টেম্বর সোমবার বিকেলে নওগাঁর মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর উপজেলা সদরের জাহাঙ্গীরপুর সরকারি বালিকা বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণীতে পড়ুয়া দুজন ছাত্রী এ অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই বিদ্যালয় সংলগ্ন একটি ঘরে মোঃ মোশারফ হোসেন সজিব নামে একজন ব্যক্তি অভিযোগকারী দুজন ছাত্রী সহ ২০/২২ জন ছাত্র ছাত্রীকে ইংরেজীর শিক্ষক হিসেবে প্রাইভেট পড়িয়ে আসছেন। এ সময়ের মধ্যে অভিযোগকারী ছাত্রী সহ আরও কয়েকজন ছাত্রীকে বিভিন্ন সময় একাকী পাশের ঘরে ডেকে নিয়ে কুপ্রস্তাব দেয়াসহ তাদের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে আসছিল বলে ও অভিযোগে উল্লেখ করা হয়।

অভিযোগে আরও বলা হয় বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে ওই শিক্ষক একাধিক ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক করার চেষ্টা করেন। বিষয়টি বুঝতে পেরে ইতি মধ্যেই কয়েকজন ছাত্রী তার কাছে প্রাইভেট পড়া বন্ধ করে দেয়।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক মোঃ মোশারফ হোসেন সজিব তার বিরুদ্ধে করা অভিযোগ সত্য নয় দাবি করে সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা ঘটনা সাজিয়ে গভীর ষড়যন্ত্র করছে একটি মহল।

অপরদিকে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ প্রাপ্তির সত্যতা সাংবাদিকদের নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসারের অফিস সহকারী মোঃ মোশারফ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ