Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ডুবে যাওয়া জাহাজের ১৪ নাবিককে হস্তান্তর

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০৪ পিএম

বঙ্গোপসাগরে ডুবে যাওয়া এমভি গলফ আরগো জাহাজের ডুবে যাওয়া ১৪ নাবিককে তাদের কোম্পানি গালফ অরিয়েন্ট সি ওয়েজের কাছে হস্তান্তর করেছে নৌবাহিনীর নেভাল প্রভোস্ট মার্শাল ডিপার্টমেন্টের সদস্যরা। শনিবার বিকাল সাড়ে তিনটায় পায়রা বন্দরের টার্মিনালে ওই কোম্পানির লজিষ্টিক ম্যানেজার নুরুজ্জামানের কাছে তাদের হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন নেভীর মাষ্টার চিফ পেডি অফিসার নাজমুল, কোষ্টগার্ড রবনাবাদ কন্টিনেন্ট কমান্ডার ওয়ালিউল্লাহ, নেভীর এলআরওজি অফিসার জেমিন আহমেদ সহ গনমাধ্যমকর্মীরা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে কন্টেইনারবাহী জাহাজটি ১৫২ টি কন্টেইনার নিয়ে কলকাতা থেকে চট্টগ্রাম যাবার পথে পায়রা ফেয়ারওয়ে বয়ার কাছে ডুবে যায়। পরে ১৯ ঘন্টা পর গভীর সমুদ্রে টহলরত বাংলাদেশ নৌবাহিনীর জাহাজ সাংগু ঘটনাস্থলে পৌঁছে ১৪ জন নাবিককে উদ্ধার করে। পরে সাংগু জাহাজের সদস্যরা উদ্ধারকৃত নাবিকদের প্রাথমিক চিকিৎসা প্রদান করে তাদের সুস্থ করে তোলে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হস্তান্তর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ